Asianet News BanglaAsianet News Bangla

Raj Chakraborty : 'ভরা শীতে বসন্ত'-র সমাগম, সুস্থ হয়ে আগামীকাল থেকেই কাজে ফিরছেন রাজ চক্রবর্তী

প্রথমসারির সংবাদমাধ্যমকে রাজ জানিয়েছেন, 'আগের তুলনায় অনেকটাই ভাল আছি। শরীরে কোনও অসুবিধা নেই। তারপরেই মজার করে বলেন ভরা শীতে বসন্তের সমাগম। তবে জ্বর আসায় অনেকটাই কাবু হয়ে পড়েছিলাম। এখন সব কমে গিয়েছে। আগামীকাল অর্থাৎ ৩০ ডিসেম্বর আগেই মতোই কাজে বেরোতে পারব'। তবে কীভাবে  চিকেন পক্সে আক্রান্ত হলেন বিধায়ক-পরিচালক? উত্তরে রাজ বলেন, চিকিৎসকেরাও নাকি সেটা ধরতে পারে নি। আচমকাই নাকি এই রোগ শরীরে হানা দেন। তেমনটাই হয়েছে আমার সঙ্গে।
 

after Suffered from chicken Pox Raj chakraborty is fine now BRD
Author
Kolkata, First Published Dec 29, 2021, 11:26 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চিকেন পক্স আক্রান্ত হয়েছিলেন টলিপাড়ার স্বনামধন্য পরিচালক তথা  ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। চিকেন পক্সে আক্রান্ত হয়েই ঘরবন্দি রয়েছেন পরিচালক রাজ। কারণ চিকেন পক্স থেকে সংক্রমণ ছড়ায়। এখন কেমন আছেন রাজ। প্রথমসারির সংবাদমাধ্যমকে রাজ জানিয়েছেন, 'আগের তুলনায় অনেকটাই ভাল আছি। শরীরে কোনও অসুবিধা নেই। তারপরেই মজার করে বলেন ভরা শীতে বসন্তের সমাগম। তবে জ্বর আসায় অনেকটাই কাবু হয়ে পড়েছিলাম। এখন সব কমে গিয়েছে। আগামীকাল অর্থাৎ ৩০ ডিসেম্বর আগেই মতোই কাজে বেরোতে পারব'। তবে কীভাবে  চিকেন পক্সে আক্রান্ত হলেন বিধায়ক-পরিচালক? উত্তরে রাজ বলেন, চিকিৎসকেরাও নাকি সেটা ধরতে পারে নি। আচমকাই নাকি এই রোগ শরীরে হানা দেন। তেমনটাই হয়েছে আমার সঙ্গে।

দক্ষিণ কলকাতার বিলাশবহুল অ্যাপার্টমেন্টে শুভশ্রী, ইউভান এবং গোটা পরিবারের সঙ্গে থাকেন রাজ চক্রবর্তী। চিকেন পক্সের সংক্রমণ যাতে কোনওভাবেই অন্যান্য সদস্যদের মধ্যে ছড়িয়ে যেতে না পারে তার জন্যই আলাদা রয়েছেন রাজ। সকলের চেয়ে আলাদা থাকতেই নাকি হালি শহরের বাড়িতে চলে গেছেন রাজ চক্রবর্তী। এখনও পর্যন্ত কারোর সঙ্গেই দেখা পর্যন্ত করেননি তিনি। এই কারণেই নিজেকে সকলের থেকে আলাদাই রেখেছেন পরিচালক। ইতিমধ্যেই চিকিৎসকের সঙ্গেও রাজের কথা হয়েছে । শারীরিক দুর্বলতা কাটিয়ে তিনি এখন পুরোপুরি সুস্থ। চিকিৎসকের পরামর্শ নিয়েই আগামীকাল থেকে কাজে বেরোবেন রাজ চক্রবর্তী।

 

 

আরও পড়ুন-Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই আত্মবিশ্বাসী সুস্মিতা

আরও পড়ুন-Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

আরও পড়ুন-Roundup 2021 : মন ভাল করা একগুচ্ছ বাংলা সিনেমা, বর্ষশেষে না দেখলেই মিস করবেন

 

টলিপাড়ার স্বনামধন্য পরিচালক রাজ চক্রবর্তী এখন ব্যারাকপুরের বিধায়ক। একাধিক কাজ রয়েছে তার হাতে। একাধিক ছবি তৈরির সঙ্গে সঙ্গে নতুন বিধায়কের কাধেও রয়েছে গুরুদায়িত্ব। অন্যদিকে আর কয়েকদিনের মধ্যে শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সূত্রের খবর, চলতি বছরেও চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সনের দায়িত্বে রয়েছেন রাজ চক্রবর্তী। চূড়ান্ত ব্যস্ততার মধ্যে জলবসন্তের হানা খানিকটা হলেও শরীর ভেঙে গিয়েছে রাজের। তবে মনের জোরই তাকে তাড়াতাড়ি সুস্থ করে দিয়েছে। অসুস্থতার কারণে সাময়িক ভাবে থমকে গেলে কাল থেকেই পুরোনো ছন্দে ফিরছেন রাজ চক্রবর্তী। আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও প্রযোজিত ছবি 'ধর্মযুদ্ধ'। দুবছরের অপেক্ষার অবসান হতে চলেছে অবশেষে। গত বছর এপ্রিলেই  'ধর্মযুদ্ধ'  মুক্তির দিনক্ষণ ঠিক করেছিল পরিচালক রাজ চক্রবর্তী। কিন্তু করোনা পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য তা পিছিয়ে যায়। তারপর আবারও চলতি বছরের স্বাধীনতা দিবসের প্রাক্কালেও ছবি মুক্তির ঘোষণা করে রাজ। তারপরও তা পিছিয়ে যায়। অবশেষে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবি 'ধর্মযুদ্ধ' । আগামী বছরের শুরুতেই ২১ জানুয়ারি রূপোলি পর্দায় আসতে চলেছে শুভশ্রীর 'ধর্মযুদ্ধ' । ছবির নতুন পোস্টার শেয়ার করে শুভশ্রী লেখেন, 'ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১ জানুয়ারি, ২০২২ ধর্মযুদ্ধ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে'। পোস্টার প্রকাশ্যে আসতেই উত্তেজনা বাড়ছে অনুরাগীদের মধ্যে। 

Follow Us:
Download App:
  • android
  • ios