করোনার জেরে বিশ্ব জুড়ে ছড়িয়ে আতঙ্ক। ভারতের বুকেও থাবা বসিয়েছে করোনা। দ্বিতীয় সপ্তাহে মৃত্যের সংখ্যা দাঁড়িয়েছে ৩। করোনার এই পরিস্থিতি প্রভাব ফেলেছে সব ক্ষেত্রেই। বাদ পড়েনি  বিনোদন জগতও। ইতিমধ্যেই বন্ধ করে দেওয়া হয়েছে বলিউডের শ্যুটিং। বন্ধ রয়েছে একাধিক রাজ্যের প্রেক্ষাগৃহগুলি। এবার সেই তালিকাতে নাম লেখাল বাংলা। 

আরও পড়ুনঃমধুচক্রের ডেরা থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা, রইল তালিকা

আরও পড়ুনঃকরোনা আতঙ্কে বলিউড, কীভাবে দিন কাটাচ্ছেন দীপিকা

মঙ্গলবার থেকেই কাজ্যের সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখার কথা বলা হয়েছিল। বন্ধ থাকবে থিয়েটারগুলোও। তারপরও খোলা ছিল বেশ কয়েকটি প্রেক্ষাগৃহ। এমনই পরিস্থিতে মঙ্গলবার ইম্পার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল বন্ধ রাখতে হবে সমস্ত প্রেক্ষাগৃহ। এদিন বিকেলেই চ্যালেন কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসার কথা ছিল ইম্পা সহ পরিচালকদের। 

আরও পড়ুনঃপ্রয়াত বলিউডের জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া বিনোদন মহলে

সেই বৈঠকেই নেওয়া দল চুরান্ত সিদ্ধান্ত। বুধবার সকাল থেকে বন্ধ রাখা হবে সমস্ত টেলি সিরিয়ালের শ্যুটিং। বন্ধ থাকবে ৩০ মার্চ পর্যন্ত। জনস্বার্থেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। বেশ কিছু ধারাবাহিকের শ্যুটিং ব্যাঙ্কিং করা রয়েছে, কিন্তু বেশ কিছু ধারাবাহিকের শ্যুটিং ব্যাঙ্কিং করা নেই। সেক্ষেত্রে কী সম্প্রচার করা হবে তা নিয়ে এখনই নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে জনস্বার্থের কথা মাথায় রেখেই নেওয়া এই সিদ্ধান্ত বলে এদিন নন্দন চত্বর থেকে জানান রাজ চক্রবর্তী।