লকডাউন এবং করোনা আবহের জেরে দিদি নম্বর ১ বন্ধ হয়ে যেতেই হতাশ হয়ে পড়েছিল অসংখ্য বাঙালি দর্শক। দিদি নম্বর ১-এ কেবল যে বাঙালি দর্শকদের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে তাই নয়। বাংলা না বুঝতে পারলেও একাধিক অবাঙালি ভক্তরাও রয়েছে যারা দিদি নম্বর ১ নিয়মিত দেখেন। তবে লকডাউনের কারণে মাস খানেক বন্ধই ছিল অনুষ্ঠানটি। 

আরও পড়ুনঃপর পর দু'টি খুশির খবর পাড়লেন মিমি, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও

লকডাউনের রেশ কাটিয়ে ফের শুরু হয়েছে দিদি ন ১। ফের শুরু হওয়ায় এখন আনন্দে আত্মহারা সকলেই। রচনা বন্দ্যোপাধ্যায় ফের হাজির হয়েছেন নিত্যনতুন খেলা নিয়ে। সঙ্গে রয়েছেন বাংলার বিভিন্ন কোণা থেকে আসা দিদিরা। সপ্তাহ দুয়েকের স্পেশ্যাল পর্বে ছিল নতুন চমক। টলিউডের নায়িকাদের নিয়েই সাজানো হয়েছে এবারের পর্ব। সম্প্রতি দশ বছর সম্পন্ন করতে চলেছে দিদি নং ১। টলিউড, বাংলা টেলিভিশনের তারকাদের নিয়েই জমজমাটি পর্ব। 

আরও পড়ুনঃএকান্তে কাকে খুঁজছেন মনামী, প্রকাশ পেল অভিনেত্রীর মিষ্টি হাসিতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

DIDI NO1 Today 5 pm Only on zee bangla 😍💖 . . . . #zeebangla #zee5 #alochaya❤

A post shared by oindrila Bose (@bose_oindrila) on Sep 8, 2020 at 3:58am PDT

আর পড়ুনঃকেকেআর-এর সমর্থনে ঋতাভরী, আইপিএলে বাড়ল গ্ল্যামারের ডোজ

ঐন্দ্রিলা বসু, রূপসা মুখোপাধ্যায়, সংহশ্রী সিনহা মিত্র সহ বিশেষ পর্বে ছিলেন সোমাশ্রী ভট্টাচার্য। অবশেষে জিতেছিলেন ঐন্দ্রিলা। ১০৫ পয়েন্ট পেয়েছিলেন তিনি। যার জেরে এখনও প্রশংসায় ভরে চলেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। সমস্ত খেলায় এসেছে বদল। সামাজিক দূরত্ব মেনেই পরিকল্পিত হয়েছে খেলাগুলি। এছাড়াও সমস্ত নিয়মাবলী মেনেই শুরু হয়েছে রিয়ালিটি শো-টির শ্যুটিং। ফ্লোরে সীমিত করে দেওয়া হয়েছে কুশিলবদের সংখ্যা।