টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। প্রেমের গুঞ্জনে মধ্যেও কয়েকদিন ধরেই একটি পোস্টার ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। সিনেমার পর এবার নাকি স্টেজ  শো-তে জুটি বাঁধছেন যশরত। সেই জল্পনায় শিলমোহর দিয়ে মাচা-তে একে অপরের আরও কাছাকাছি এলেন যশ-নুসরত। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন টলিপাড়া উত্তাল, তখনই প্রকাশ্যে এল এই চমকপ্রদ তথ্য। যা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। যদিও জোরালো গুঞ্জনকে তিনি যে একদমই পাত্তা দিচ্ছেন না তা চোখে আঙ্গুল দিয়ে আবারও দেখিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী  নুসরত জাহান। 

আরও পড়ুন-উন্মুক্ত 'বক্ষ বিভাজিকা'র নেকলাইন নাভি ছুঁই ছুঁই, 'Cleavage'-এ খাঁজে আগুন জ্বালালেন বঙ্গতনয়া...

 সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, গত সপ্তাহে নদিয়ার কুলগাছিতে মাচা করেছেন টলি ইন্ডাস্ট্রির দুই তারকা। পছন্দের তারকা জুটিকে দেখতে উপচে পড়েছিল ভিড়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মাচা-র নতুন ভিডিও। যেখানে 'আশিকী ২' ছবির 'চাহু ম্যায় ইয়া না'- ব়োম্যান্টিক গানে লিপ মিলিয়েছেন দুই তারকা। নুসরত-যশের ফ্যানপেজ থেকেই এই ভিডিও শেয়ার করা হয়েছে।

 

 

নিজেদের প্রেমের গুঞ্জনের মাঝেই উত্তেজনা জিইয়ে রেখেই মানুষের আরও কাছাকাছি পৌঁছে গেলেন যশ-নুসরত।  চোখধাঁধানো জমকালো পোশাকের ঝলকানি নয়, বরং কালো পোশাক, বড় কানের দুল, ঠোঁটে গাঢ় লিপস্টিকে মাচা-তে নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী। যশও জিন্স-টি-শার্টেই বাজিমাত করেছেন। প্রায় ৪ ঘন্টা ধরে নিজেদের ছবির গান-সংলাপে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন এই হিট জুটি। এবং অনুষ্ঠানের শেষের দিকেই একসঙ্গে গানের তালে গলাও মিলিয়েছিলেন যশরত।

 

 

এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। যদিও নিজে মুসলিম হয়ে মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে একাধিকবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি। তবে রাজনৈতিক তর্জা কিংবা পোশাক বিতর্ক নয়, একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন  নুসরত। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে ভিডিও ঘিরে শিরোনামে নুসরত জাহান।  সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ  বলছে, রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ নিয়ে শোরগোল শুরু হয়েছে।  নুসরত-নিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে সাইবারবাসী।