একের পর এক খুশির খবর। লকডাউনে ফের মা হতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিতা পাল  মজুমদার । মাত্র ১ বছরের প্রেম তারপরেই বিয়ে। গত বছরই সৌমিত্র পালের সঙ্গে গাটছড়া বাঁধেন টেলি অভিনেত্রী অঙ্কিতা মজুমদার। বিয়ের দেড় বছরের মাথাতেই খুশির খবর জানালেন অভিনেত্রী। জাকজমকপূর্ণ ভাবেই অঙ্কিতার বিবাহ বাসর সকলেরই মনে রয়েছে। সম্প্রতি অভিনেত্রীর মা হওয়ার খবরে সকলেই ভীষণ খুশি হয়েছেন।

আরও পড়ুন-মা হতে চলেছেন শুভশ্রী, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন রাজ ঘরণী...

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই এই খুশির খবর জানিয়েছেন অঙ্কিতা। নিজে হাতে আঁকা ছবি দিয়েই এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী। লকডাউনই যেন মাতৃত্বের স্বাদ নেওয়ার মোক্ষম সময়। লকডাউনের জেরে সমস্ত শুটিং বন্ধ থাকার ফলে এই সময়টাকে অনেকেই বেছে নিয়েছেন। দেখে নিন অঙ্কিতার পোস্ট করা ছবিটি।

Soumitra and I are very excited to announce that we are expecting a baby in September. 😍😍😍 I could not find a time more...

Posted by Ankita Majumder Paul on Sunday, May 10, 2020

 

আরও পড়ুন-শাহরুখকে তালাক দিতে চেয়েছিলেন গৌরী, নেপথ্যে ছিলেন এই বলি 'হটডিভা'...

ছবি পোস্ট করে অঙ্কিতা জানিয়েছেন, চলতি বছরে সেপ্টেম্বর মাসেই তাদের সন্তান আসতে চলেছে পৃথিবীতে। বর্তমান কঠিন পরিস্থিতিতেও সন্তানের আগমনে আশার আলো দেখতে পাচ্ছেন অভিনেত্রী। মাতৃদিবসের বিশেষ দিনেই সকল ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। লকডাউনের মধ্যে আপাতত গুয়াহাটিতে শ্বশুরবাড়িতেই রয়েছেন। এই সময়টাতে পুরো পরিবারের সঙ্গেই রয়েছেন অভিনেত্রী।