টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর আজ দ্বিতীয় বিবাহবার্ষিকী। আর আজকের এই বিশেষ দিনেই সুখবর জানালেন টলিপাড়ার এই কাপল। মা হতে চলেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। নিজেদের বিবাহবার্ষিকীর দিনই সকলকে সুখবর দিলেন রাজ-শুভশ্রী। আজ সকালেই টুইটে সে খবর জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-শাহরুখকে তালাক দিতে চেয়েছিলেন গৌরী, নেপথ্যে ছিলেন এই বলি 'হটডিভা'...

শুভশ্রী টুইটারে জানিয়েছেন, আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, 'আমাদের জীবনে আরও একজন আসতে চলেছে, আমরা প্রেগন্যান্ট।' মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে শুভশ্রীর এই পোস্ট। দেখে নিন পোস্ট।

 

 

শুভশ্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা ভরে উঠেছে। নিজেদের জীবনের এই বিশেষ দিনেই তারা এই আনন্দ সংবাদ সকলকে জানিয়েছন। ঠিক যেমন সিনেমার মতোন। দুজনেই কালো রঙের টি-শার্ট পরে সদ্যোজাতর আগমনের খবর জানিয়েছেন।  চলতি বছরেই তাদের কোল আলো করে আসতে চলেছেন ফুটফুটে সন্তান সেই খবরও জানিয়েছেন রাজ। 'বেবি আসছে, হ্যাশট্যাগ ২০২০' লিখে তা জানিয়েছেন রাজ।

 

 

টলি অভিনেত্রী কোয়েল মল্লিকও নিজের বিবাহবার্ষিকীর দিনই প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। আর সেই পথেই হাঁটলেন রাজ-শুভশ্রী। চলতি মাসের ৫ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কোয়েল। সেই রেশ কাটতে না কাটতেই ফের সুখবর টলিপাড়ায়।  শুধু টুইটার নয়, ফেসবুক, ইনস্টা সমস্ত সোশ্যাল প্ল্যাটফর্মেই অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।