উৎসবের আমেজ এখনও যে ফিকে হয়নি তা বেশ বোঝাই যাচ্ছে। সেই উৎসবের রেশ এখনও রয়েছে টলি পাড়ার রোম্যান্টিক কাপলস অঙ্কুশ, ঐন্দ্রিলার। তার মধ্যে আবার ফেব্রুয়ারি মাস। এক সপ্তাহ ধরে চলছে ভালবাসার দিবস। আর এই ভালবাসার দিবসের মধ্যে মনের গোপন কথা শেয়ার করলেন ঐন্দ্রিলা। সম্প্রতি নিজের ভালবাসার মানুষের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'দীর্ঘদিনের স্বপ্ন এবার বাস্তবের অপেক্ষায়'। আর মুহূর্তের মধ্যেই তার এই পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কীসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী এই প্রশ্নই এখন সবার মুখে মুখে ঘুরপাক খাচ্ছে। তবে কি শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Waitng for my dream to turn in reality 😇

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Feb 8, 2020 at 10:40am PST


এই প্রথমবার নয়, তাদের বিয়ের গুঞ্জন বহুবার শোনা গিয়েছে। কিছু না কিছু ঘটলেই নানা কথা মাথাচাড়া দিয়ে ওঠে। তাদেরও তেমনটাই হয়েছিল। দীর্ঘ আট বছরে ধরে রিলেশন রয়েছেন টলিপাড়ার এই কাপল।  তারপর বেশ কিছুদিন লিভ-ইন-এও ছিলেন এই কাপল। মাঝেমধ্যেই অন্তরঙ্গ মুহূর্তে ধরা দেন এই লাভ বার্ডস। কিছুদিন আগেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি শেয়ার করেছিলেন অঙ্কুশ। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। দুজনেই ঘুরতে যেতে ভালবাসেন। সময় পেলেই দুজনে কোয়ালিটি টাইম বের করে একান্তে সময় কাটিয়ে নেন।

 

আরও পড়ুন-বিয়ের ২ দিন আগেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য, বিস্ফোরক মন্তব্য উদিত নারায়ণের...


বাতাসে যখন প্রেমের আবহ বইছে ঠিক সেই সময়েই দর্শকদের সুখবর শোনালেন ঐন্দ্রিলা। আগের বছরই জানিয়েছিলেন এই মুহূর্তে তাদের কোনও বিয়ের পরিকল্পনা নেই। কিন্তু একবছর পার হতে না হতেই বিয়ের জল্পনা আবারও উস্কে দিলেন অভিনেত্রী। টলিউডের হেভিওয়েট বিয়ে গতবছর হয়ে গেছে। এইবছরও সেই তালিকায় টলিপাড়ায় অনেক ব্যাচেলরের নামই শোনা যাচ্ছে। পরমব্রত, দেব-রুক্মিণী, তনুশ্রী, রুদ্রনীল রয়েছেন আলোচনার শীর্ষে। এবার মনে হচ্ছে সেই তালিকায় নয়া সংযোজন অঙ্কুশ- ঐন্দ্রিলার। কয়েকদিন আগেই নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য দুবাই গিয়েছিলেন দুজনে। সেখানকার বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন তারা। যা নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।