অঙুশের সঙ্গে ঐন্দ্রিলার সম্পর্কের কথা সকলেরই জানা। রিয়েল লাইফের এই জুটিকে যদিও পর্দায় এক সঙ্গে দেখার সৌভাগ্য হয়নি ভক্তদের। এবার সেই স্বপ্নই পূরণ হতে চলেছে। বড় পর্দায় হাতেখড়ি হচ্ছে ঐন্দ্রিলা সেনের। একের পর এক জনপ্রিয় ধারাবাহিক তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তবে ধারাবাহিক থেকে পথ চলা শুরু হলেও অঙ্কুশ এখন টলিউডের স্টার। সেই সফরেই এবার তিনি সঙ্গী করলেন তাঁর প্রেমিকা ঐন্দ্রিলাকে। 

আরও পড়ুনঃ মিলছে না কোটি কোটি টাকার হিসেব, সুশান্তের মৃত্যু তদন্তে কি এবার ইডির এন্ট্রি

 

লকডাউনের মাঝেই সব ফাইনাল। এবার প্রকাশ্যে সুখবর জানালেন দুই তারকা। আগামী মাসেই শুরু হচ্ছে শ্যুটিং। ৬ অগাস্ট থেকে ফ্লোরে ঐন্দ্রিলা-অঙ্কুশ। খবর পাওয়া মাত্রই সুভেচ্ছার বন্যা বইছে সোশ্যাল মিডিয়ায়। ছবির পরিচালনাতে থাকছেন রাজা চন্দ। ছবিতে এই জুটি ছাড়াও থাকছেন পায়েল সরকার, দেবশঙ্কর হালদার, বিদিপ্তা চক্রবর্তী প্রমুখেরা। লকডাউনের পর ধীরে ধীরে শুরু হচ্ছে শ্যুটিং। 

 

 

অঙ্কুশ ও ঐন্দ্রিলার এই জুটিকে পর্দায় একই সঙ্গে দেখার অপেক্ষায় বহুদিন ধরে ছিলেন দর্শকেরা। একের পর এক ছবি অঙ্কুশ পেলেও বড় পর্দায় ঐন্দ্রিলাকে এর আগে পায়নি ভক্তরা। যার ফলে এবার প্রাপ্তী দুই, ঐন্দ্রিলার বড় পর্দায় ডেবিউ ও অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। ছবির নাম ম্যাজিক। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অঙ্কুশ বলেন আসল ম্যাজিক রয়েছে দর্শকদের হাতেই। তাই নতুন যাত্রা শুরু আগে তাঁদের থেকেই আশির্বাদ চাইলেন এই জুটি।