টলিপাড়ার নতুন জুটি অঙ্কুশ হাজরা এবং ঋতাভরী চক্রবর্তী। ক্রাইম থ্রিলারে দেখা যাবে তাঁদের দু'জনকে। এই প্রথম অনস্ক্রিন জুটি হিসাবে অঙ্কুশ এবং ঋতাভরীকে। ছবির নাম এফাইআর। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করবেন তাঁরা। এই ছবিতে একেবারে ভিন্ন লুকে ধরা দেবেন অঙ্কুশ। সেই লুক আনলেন প্রকাশ্যে। গোঁফ রেখেছেন তিনি। কপ হিসাবে এমন অবতারে দেখা যাবে তাঁকে। আগামী ৫ অক্টোবর শুরু হবে ছবির শ্যুটিং। একের পর এক ছবিতে কাজ করে চলেছেন অঙ্কুশ। সম্প্রতি শেষ হয়েছে ম্যাজিক ছবির শ্যুটিং। 

আরও পড়ুনঃটেলিপর্দায় টলিউড অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত, আসছে 'জীবন সাথী'

রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হয়েছে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাঁপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছিল ভক্তমহল।  

আরও পড়ুনঃ'আমি ড্রাগস নিই না, বিষয়টি সমর্থনও করি না', দীপিকা-NCB ঘটনার পরই কি বেঁকে বসলেন করণ

আরও পড়ুনঃদীপিকার পর NCB-র দফতরে পৌঁছলেন শ্রদ্ধা, পা চালিয়ে প্রবেশ করলেন অভিনেত্রী

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলা নিজের লুক প্রকাশ্যে আনেন দিন কতক আগেই। রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা যাচ্ছে। মাস খানেক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সম্পন্ন শেষ হয়েছে ছবির শ্যুটিং। শুরু হয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ। ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও।