বাংলার ক্রাশ, টলিউডের ব্যোমকেশ আবির চট্টোপাধ্যায়ের জন্মদিন। আট থেকে আশি তাঁর প্রেমে প্রায় হাবুডুবু খাওয়ার জোগাড়। বয়স বাড়লেও রূপে কোনও বয়সের ছোঁয়া নেই। বরং দিনের পর দিন আবির যেন আরও হ্যান্ডসাম হয়ে উঠছেন তিনি। তাঁকে নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে ভক্তদের শুভেচ্ছাবার্তা পাঠানো। পোস্টের পর পোস্টে ভরে উঠছে ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রাম। এরই মাঝে অঙ্কুশ হাজরা আবিরের সঙ্গে ছবি পোস্ট করে আবেগঘন হয়ে উঠলেন। 

সোশ্যাল মিডিয়ায় আবিরের সঙ্গে ক্যানডিড ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। আরও একটি পাঞ্জা লড়ার ছবিও পোস্ট করেছেন অঙ্কুশ। দুই ভাইয়ের মতই সম্পর্ক তাঁদের মধ্যে। সেই সম্পর্ক ক্রমশ আরও স্ট্রং হয়ে উঠছে। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "শুভ জন্মদিন, বড় ভাই। অসংখ্য শুভেচ্ছা। হাগস অ্যান্ড কিসেস।" আবিরের সঙ্গে অঙ্কুশের এই রসায়নে মন ভরেছে সাইবারবাসী। পোস্টে অসংখ্য আবির ও অঙ্কুশের ভক্তরাও আবিরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেছে। 

আরও পড়ুনঃমনামীর জীবনে প্রেমের আগমণ, এরই মধ্যে শুরু মান অভিমানের পালা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

ব্যোমকেশের পাশাপাশি 'সোনা দা' হিসেবেও পরিচিত আবির। বড় ভাইয়ের মতই অনস্ক্রিন এবং অফস্ক্রিন একই রকম দায়িত্ব পালন করে থাকেন তিনি। 'কানামাছি' ছবিতে আবির এবং অঙ্কুশ একসঙ্গে অভিনয় করেছিলেন। সেই থেকেই তাঁদের বন্ধুত্ব শুরু। সেখান থেকেই দুষ্টু মিষ্টি সম্পর্ক তৈরি হয়েছে আবির ও অঙ্কুশের। বন্ধুত্ব থেকে সেই সম্পর্ক পরিণত হয়েছে ভাই ও দাদার সম্পর্কে। অঙ্কুশের পোস্টে আবেগঘন হয়ে উঠেছে সাাইবারবাসীও।