ইদের দিন টলিউডে মুক্তি পেয়েছিল টলিউডের দুই সুপারস্টারের ছবি, শেষ থেকে শুরু ও কিডন্যাপ। শেষ থেকে শুরু ছবিতে জিৎ ও কিডন্যাপ ছবিতে দেব, দুই নায়কের দাপটে বাংলায় ইদের মুরশুম জমজমাট। দুই নায়কেরই ভক্তের সংখ্যা বিপুল। কোন নায়ক সেরা, তারই কবলে পড়েই বুধবার ধুমধুমার বসুশ্রী চত্বর। এবার সেই ঘটনায় মুখ খুললেন টলিউডের অপর স্টার অঙ্কুশ। ঘটার তীব্র নিন্দে করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি।

ভোটের সময় বাংলাকে উত্তাল হতে দেখা গেছে বহুবার। কিন্তু ভোটপর্ব শেষ, তবে কেন এখনও উত্তপ্ত পরিস্থিতি, সেই প্রশ্ন তুলে ধরেই সোশ্যাল মিডিয়ায় শুক্রবার মুখ খোলেন অভিনেতা। তার মতে, ভোট চলে গেছে, এবার থামা উচিৎ। সকলেই কোনো না কোনো সুপার্স্টারের ভক্ত হতেই পারে। কিন্তু স্টারেরা সকলের জন্যই ছবি বানায়।

প্রসঙ্গত, বুধবার ইদের দিন একই সঙ্গে বসুশ্রীতে মুক্তি পায় দুই ছবি। সেখানেই শো ভাঙলে দুই তারকার ভক্তদের মধ্যে শুরু হয় বচসা। সেখানেই শেষ নয়, এরপর ঘটনাস্থল হয়ে ওঠে রণক্ষেত্র। তর্ক বিতর্কে থেমে না থেকে মারপিটে রূপান্তরিত হয় অশান্তি। পরিস্থিতি সামাল দিতে ঘটনা স্থলে উপস্থিত হয় ভবানীপুর থানার পুলিশ।

বাংলার ছবিকে ঘিরে এই ধরনের পরিস্থিতি সম্প্রতি খুব কমই তৈরি হয় প্রেক্ষাগৃহের সামনে। কিন্তু এই ঘটনা পুনরায় প্রমাণ করে দেয় সিলভার স্ক্রিনের টানে এখনও ভক্তদের উন্মাদনার ছবিটা অতীতের মতনই আছে।