টেলি সিনে ২০১৯-এর সেরা অভিনেতার পুরষ্কার পেলেন অঙ্কুশ। ছবির নাম ভিলেন। এই ছবিকে ঘিরে প্রথম থেকেই উত্তেজনা ছিল দর্শক মহলে। এবার সেই ছবিই অভিনেতার হাতে তুলে দিল সেরা পুরষ্কারটি। পুরষ্কার পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়াতে সেই ছবি দিয়ে ধন্যবাদ জানালেন অঙ্কুশ। প্রযোজক, পরিচালকের নাম থাকলেও সেখানে রইল না অভিনেত্রীর নাম। অঙ্কুশের বিপরীতে ভিলেন ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

অঙ্কুশের পোস্ট দেখা মাত্রই মিমি চক্রবর্তী মুহুর্তে রিটুইট করে মনে করিয়েদেন ছবিতে তিনিও ছিলেন। তাই ধন্যবাদের ভাগিদার তিনিও। যদিও এই ছবিতে অপর এক নায়িকার ভুমিকায় থাকা ঋত্বিকাকেও ভুলে গেলেন অঙ্কুশ। উল্লেখ রইল না তারও।

প্রসঙ্গত গতবছরই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ভিলেন। ছবিতে অঙ্কুশের জমজ ভুমিকায় অংশ নিয়েছিল দুই নায়িকা। একজন ভালো, সহজ, সরল, সাদাসিধে, অন্যজনের মধ্যে বেজায় জটিলতা কাজ করে। সেই জটিল পরিস্থিতির শিকার দুই প্রেমিকা। এরপর গল্পের নতুন মোড়ে গিয়ে আবিষ্কার হয় নতুন সত্য, একে অপরকে দোষী সাব্যস্ত করার পর্ব। ছবির দুই অধ্যায়ে ছিল দুই প্রেম কাহিনীর গল্প। তবে ছবিতে অঙ্কুশ নিজের চরিত্রের দুই দিক খুব যত্নের সঙ্গে ফুঁটিয়ে তুলেছেন। ক্যামেরায় তার লুক সকলের নজর কেড়েছে ভিলেন ছবিতে। যার ফলে সহজেই এই পুরষ্কার নিজের দখলে নিলেন অভিনেতা।