Asianet News BanglaAsianet News Bangla

Upcoming Film 2022: নতুন বছরের শুভেচ্ছা জানাতেই ভক্তদের উপহার দিলেন দেব, প্রকাশ্যে 'প্রজাপতী' রহস্য

বড়দিনের শুভেচ্ছা জানাতেই নয়া চমক দিলেন অভিনেতা দেব, ২০২২-এর শেষেও বড়দিনে থাকছে বড় উপহার। 

bengali actor dev announce his upcoming new film prajapoti bjc
Author
Kolkata, First Published Jan 1, 2022, 4:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেখতে দেখতে কেটে গেল একটা বছর, করোনার (COVID 19) কোপ কাটিয়ে উঠতে মরিয়া সকলেই চেষ্টা করেছে চলতি বছরে ছন্দে ফেরার, চেষ্টা করেছে পুরোনো জীবন -যাপনের স্বাদ ফিরিয়ে দেওয়ার, যে ক্ষেত্রে বিনোদন জগতের (Entertinment World) ভূমিকাটা নেহাতই কম নয়। শ্যুটিং (Movie Shooting) থেকে শুরু করে প্রেক্ষাগৃহের দরজা খোলা, প্রতিটি ধাপে ধাপেই সিনেদুনিয়া নিয়েছে একাধিক ঝুঁকি, কেবলমাত্র মানুষের কাছে বিনোদন ও ছবি পৌঁছ দেওয়ার ইচ্ছায়। পুদোর সময়ই বক্স অফিস ফিরতে চেয়েছিল ছন্দে, এক ধাক্কায় মুক্তি পেয়েছিল পাঁচ ছবি, যার মধ্যে একটি ছিল দেব (Dev) অভিনীত গোলোন্দাজ। 

এখানেই থেমে থাকা নয়, বর্ষ শেষে বড়দিনের উপহারে তিনি নিয়ে এসেছিলেন ছবি টনিক (Tonic)। তবে দেবের এই টনিকেই ফিরল ম্যাজিক। এক কথায় যাকে বলে হাউসফুল, অনবদ্য অভিনয় দাপট থেকে শুরু করে চিত্রনাট্যের কামাল, বড়দিন ও বর্ষবরণে টলিউডের যা হয়ে উঠল মূল আকর্ষণ। দেব ভক্তরা এখন অপেক্ষায়, একের পর এক ছবি রয়েছে সুপারস্টারের পাইপলাইনে, পরবর্তী কোন ছবি! তা নিয়ে এখনই মুখ না খুললেও ২০২২-এর বড়দিনের উপহারটা তিনি আগাম দিয়ে রাখলেন। 

 

 

১ জানুয়ারি, শনিবার, সোশ্যাল মিডিয়ায় বর্ষবরণের শুভেচ্ছার ঝড়, তারই মাঝে একের পর এক ছবির খবর নিয়ে সামনে আসছেন সুপারস্টারেরাা, পিছিয়ে থাকলেন না দেবও, টনিক-এর ব্যপক সাফল্যের পর এবার পর্দায় তিনি বড়দিনেই আনতে চলেছেন প্রজাপতী, কেবল ছবির নামটাই সামনে আনলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শুভ নব বর্ষ লেখার পাশাপাশি জানালেন ২৩ ডিসেম্বর ২০২২ আসছে প্রজাপতী, ড্রিম প্রজেক্ট। শেয়ার করলেন শ্যুটিং সেট থেকে একটি ছবিও। য়া দেখা মাত্রই ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে। নতুন বছরে এর থেকে ভালো উপহার কিই বা হতে পারে দেব ভক্তদের কাছে। 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

বেঙ্গল টকিজের  সিনেমা 'টনিক' (Tonic) ইতিমধ্যেই সুপারহিটের তকমা পেয়েছে।  কিংবদন্তি অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay) এই বয়সেও এসে বলে বলে ছক্কা মেরেছেন টনিক-এ। অন্যদিকে প্রযোজক অভিনেতা (Dev )  দেব-কেও কুর্নিশ জানিয়েছেন সকলে। ফের যেন বাংলা ছবিকে লড়াইয়ের ময়দানে দাঁড় করাল টনিক । ছবিটির পরিচালনা করছেন অভিজিৎ সেন। এবং সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি। এবার দেখার ২০২২-এর বড়দিনে প্রজাপতী এভাবেই রেকর্ড গড়তে পারে কি না! 

Follow Us:
Download App:
  • android
  • ios