টলিউডে অদলবদল। কে যাবে তৃণমূলে আর কে যাবে বিজেপিতে। এই নিয়ে চলছে জল্পনা। রাজনৈতিক টালবাহানার মধ্যে টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল তৃণমূলে যোগ দিতে চলেছেন বাংলা ওয়েব সিরিজের অতি জনপ্রিয় মুখ সৌরভ দাস। সূত্র থেকে জানা গেছে, অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিকে বড় ধাক্কা দিয়ে শাসকদলে পা রাখলেন সৌরভ। শুক্রবার তৃণমূল ভবনে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগদান করলেন সৌরভ।

আরও পড়ুন-'নিতম্ব' বার করে Bikini পরেই উটে চেপে বসলেন আরবাজের প্রেমিকা, অশ্লীল মন্তব্য সাইবারবাসীর...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

 

সৌরভের তৃণমূলে যোগদানের খবর প্রকাশ্যে আসতেই পাইপলাইনে আরও অনেকেরই নাম উঠে আসছে। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তৃণমূলে যোগ দিয়েই  সৌরভ জানিয়েছেন, 'আমরা বরাবরই  রাজনীতি নিয়ে কথা বলি। সব কথার শেষেও বলতাম জয় বাংলা। আজ গর্ববোধ হচ্ছে এটা ভেবে যে মাথার উপর মমতা বন্দোপাধ্যায় এবং অভিষেক বন্দোপাধ্যায়ের হাত রয়েছে'। তারপরই 'জয় বাংলা' স্লোগানে ঝড় তুলেছেন চরিত্রহীন অভিনেতা সৌরভ দাস।

 

 

বর্তমানে তরুণ প্রজন্মের কাছে আইডল সৌরভ দাস। চরিত্রহীন ওয়েবসিরিজের মাধ্যমেই সকলের কাছে বিশেষ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন সৌরভ। ইতিমধ্যেই ফ্যান ফলোয়ার আকাশছোঁয়া অভিনেতার। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, টলিপাড়ার নতুন মুখ সৌরভ আগামী প্রজন্মের কাছে পৌঁছে দিতে পারে রাজ্যের শাসকদলকে। এবং অভিনেতা দেব, সোহমদের মতোই আগামী দিনে তৃণমূলকে তার জায়গায় পৌঁছে দেবে এই তরুণ তুর্কীরা।