মহাসঙ্কটের মধ্যেও ফের খুশির খবর টলিপাড়ায়।  মা হলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিতা পাল  মজুমদার । লকডাউনের মধ্যেই বিয়ের দেড় বছরের মাথাতেই নিজেই খুশির খবর জানিয়েছেন বাঙালি অভিনেত্রী। গতকাল সকালেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। কন্যা সন্তানের জন্ম দেওয়ার কিছুক্ষণ পরেই বিকেলবেলা মেয়ের ছোট্ট হাতের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সুখবরও জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-বক্ষ খোলা পোশাকে ক্লিভেজে টেক্কা বলি 'ডিভা'দের, উষ্ণ আবেদনে 'হটনেস অ্যালার্ট' রেশমির...

সম্প্রতি প্রকাশ্যে এসেছে জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিতার  মেয়ের ছোট্ট হাতের  ছবি। নিজের সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে ছবিটি শেয়ার করে নিয়েছেন অঙ্কিতা। মুহূর্তের মধ্যেই তা নজর কেড়েছে নেটিজেনদের। লাইক,কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া, সকলেই শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কিতাকে। দেখে নিন ছবিটি,

 

 মাত্র ১ বছরের প্রেম তারপরেই বিয়ে। গত বছরই সৌমিত্র পালের সঙ্গে গাটছড়া বাঁধেন টেলি অভিনেত্রী অঙ্কিতা মজুমদার। নিজে হাতে আঁকা ছবি দিয়েই এই সুখবর জানিয়েছিলেন অভিনেত্রী। চলতি বছরে সেপ্টেম্বর মাসেই তাদের সন্তান আসার কথা ছিল । সেইমতো গতকালই মা হলেন অঙ্কিতা। মাতৃদিবসের বিশেষ দিনেই সকল ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। লকডাউনের মধ্যে আপাতত গুয়াহাটিতে শ্বশুরবাড়িতেই রয়েছেন। এই সময়টাতে পুরো পরিবারের সঙ্গেই রয়েছেন অভিনেত্রী। মেয়ের জন্মের সময় হাসপাতালে উপস্থিত ছিলেন স্বামী সৌমিত্র পাল।  নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় খুশির খবর শেয়ার করেছন অভিনেত্রী।