রেশমি দেশাই। মূলত হিন্দি সিরিয়ালের হাত ধরেই তার অভিনয়ে আসা। বিগ বসের দৌলতে  বলি ইন্ডাস্ট্রিতে এখন পরিচিত মুখ রেশমি দেশাই। মাত্র ১৬ বছর বয়স থেকেই টিভি ধারাবাহিকে কাজ শুরু রেশমির। সম্প্রতি বিগ বসের ঘরে তাকে দেখা গেছে।  'বিগ বস ১৩' শুরু থেকেই সিদ্ধার্থ  শুক্লা ও রেশমি দেশাই এর সঙ্গে বহু কাদা ছোড়াছুড়ি দেখা গেছে। এমনকী বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। আর সেখান থেকেই আরহানের সঙ্গে তার ঘনিষ্ঠতা সকলেরই নজর কাড়ে। এই বিগ বসই তাকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দিয়েছে।  তারপর থেকেই যেন নেটিজেনদের নজরে রয়েছেন রেশমি।

আরও পড়ুন-প্রথম 'কেমোথেরাপি' সফল সঞ্জয়ের, দ্বিতীয় পর্যায় শুরু চলতি সপ্তাহেই, কেমন আছেন সঞ্জু...


সোশ্যাল মিডিয়াতেও পাল্লা দিয়ে বাড়ছে ফলোয়ার সংখ্যা।  কীভাবে নিজের ভক্তদের ধরে রাখতে হয়, তাতেও বেশ সিদ্ধহস্ত রেশমি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি আগুন জ্বালিয়েছেন ভক্তদের হৃদয়ে। যৌনতা যেন উপচে পড়ছে। যা দেখেই কমেন্টে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। বলি অভিনেত্রীদেরও যেন ছাঁপিয়ে যাচ্ছেন রেশমি, দেখে নিন ছবিতে।

 

 

সাদা রঙের ওপেন ক্লিভেজে  হট লুকে নিজেকে মেলে ধরেছেন রেশমি।  বি-টাউনের প্রথম সারিদের টেক্কা দিতেও যেন তিনি প্রস্তুত। সম্প্রতি খোলা বুকের এই পোশাকে তিনি এখন পেজ থ্রি-র শিরোনামে।ছবিটি দেখা মাত্রই নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে। বির্তক নিয়ে সর্বদাই তিনি ব্যস্ত। কখনও  নিজের ব্যাক্তিগত জীবন কখনও বিগবসের কন্ট্রোভার্সি-এই নিয়েই লাইমলাইটে থাকেন  রেশমি দেশাই। এবারও তার ব্যতিক্রম নয়। হটনেস বম্বের এই ছবিতে নেটিজেনরা রীতিমতো ট্রোল করেছেন অভিনেত্রীকে। মাথায় কম চুলের জন্য তাকে রীতিমতো ট্রোল হতে হয়েছে। কেউ আবার তাকে উইগ ব্যবহার করারও পরামর্শ দিয়েছে। তারপর থেকেই যেন দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে রেশমির এই ছবি।