মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-পাহাড়ের কোলে একান্ত ঘনিষ্ঠতায় মজে 'সৃজিত-মিথিলা', সঙ্গে রয়েছে 'লিটল ওমেন'...

সম্প্রতি  নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা ব্রা-লেটে ঠিকরে বেরোচ্ছে শরীরী জাদু। তার সঙ্গে শিফন শাড়িতে অভিনেত্রীদের দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও।


টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে। হট অ্যান্ড সেক্সি লুকে দর্শনাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। বাংলা ছাড়াও দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক।  সম্প্রতি টলি অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে 'মৃগয়া' ছবিতে দেখা যাবে দর্শনাকে।  গত মাসেই শুরু হয়েছে ছবির শুটিং। অঙ্কুশ-দর্শনার  মিষ্টি কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া। কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।