অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই  করোনা পরিস্থিতির একঘেয়েমি কাটাতে সকলেই পাড়ি দিচ্ছেন পছন্দের ডেস্টিনেশনে।  ফ্রেশ অক্সিজেন নিতে  চেনা পরিধির বাইরে স্বপরিবারে বেরিয়ে পড়েছেন টলিপাড়ার স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জি। স্ত্রী মিথিলা, মেয়ে আইরা এবং পরিবার নিয়ে  পাহাড়ের কোলে সময় কাটাতে  পাড়ি দিয়েছেন গ্যাংটক-এ। যাবার সময়ও পুরো গ্যাং-এর সঙ্গে বিমানবন্দরে ছবি পোস্ট করে সৃজিত  লিখেছিলেন 'গ্যাংটকে হট্টগোল'।

 

 

ক্রিসমাসের সময়টাতেও একে অপরের থেকে আলাদা ছিলেন এই কাপল। বাংলাদেশের জি-ফাইভের কাজ সেরে ক্রিসমাসে কলকাতার ফেরার কথা থাকলেও তা হয় নি মিথিলার। পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের একসঙ্গে সৃজিত মিথিলা। কলকাতায় পার্ক স্ট্রিটে চস্তরে ঘোরার পরই শহরের কোলাহল থেকে দূরে পাড়ি জমিয়েছেন এই কাপল। চারিদিকে পাহাড়ের মাঝেই স্ত্রী মিথিলার সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন পরিচালক। এর পাশাপাশি মেয়ে আয়রাকে নিয়েও ছবি পোস্ট করেছেন সৃজিত।

 


সিকিমের রংপো শহরের ওয়েসিস ক্যাফেতে বসেই ছবিতে পোজ দিয়েছেন পরিচালক-অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, 'উইথ মাই লিটল ওমেন'। সকলের মধ্যেও যেন অন্যভাবে ছক্কা হাঁকাচ্ছেন ওপার বাংলার সুন্দরী মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা। ওপার বাংলার জনপ্রিয়তার পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয়তা অর্জন করছেন মিথিলা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। তার উপর আবার সৃজিত পত্নী হওয়ার পর থেকেই তার উপর নেটিজেনদের নজর রয়েছে সর্বদা। খুব অল্প সময়ের মধ্যেই এপার বাংলার ভক্তরা তাকে কাছে টেনে নিয়েছে