শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিং, বিয়ের পর থেকেই ভালোই জমে উঠেছিল তাঁদের সংসার। ট্রিপ থেকে শুরু করে আনন্দ উৎসব, সবেতেই তাাঁদের পোস্ট জ্বল জ্বল করত নেট দুনিয়ার পাতায়। তবে কয়েকমাসের মধ্যেই বদলে যেতে থআকে তাঁদের সম্পর্কের সমীকরণ। জল্পনা শুরু পুজোর সময় থেকে। প্রথম বছর তাঁদের সিঁদুর খেলায় এক সঙ্গেই পাওয়া দিয়েছিল। তবে ২০২০-তে নয়। 

আরও পড়ুন- মুখ লুকিয়ে ছেলেকে নিয়ে কোথায় চললেন শাহরুখ, সঙ্গে নেই সুহানা, গৌরিও

শেষ পুজোয় শোনা যায় রোশনের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী। পুজোর ২০ দিন আগেই বাড়ি ছেড়েছিলেন তিনি। তবে সম্পর্ক ভাঙন নিয়ে স্পষ্টভাবে মুখ খোলেননি কেউ। কিন্তু এক পা এক পা করে সেই পথেই যে পা বাড়াচ্ছেন টলিউড ডিভা তা বুঝতে বাকি থাকে না, যদি তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখা হয়। সেখানেই চোখে পড়েছিল শ্রাবন্তী রোশনের সঙ্গে সব ছবি উঠিয়ে নিয়েছে। 

 

 

এখানই শেষ নয় কিছু দিনের মধ্যেই মাথা থেকে সরে যায় সিঁদুর। আর এবার পালা পদবীর। সোশ্যাল মিডিয়ায় আর রইল না শ্রবন্তী রোশন সিং। এবার তা হয়ে গেল কেবলই শ্রাবন্তী। এই নাম পরিবর্তনই যেন ভক্তমহলে গুঞ্জণ তুলে দিল তুঙ্গে। তবে কী সত্যিই তাঁরা আলাদা হয়ে গেলেন! বিবাহ বিচ্ছেদের পথেই কী এগোচ্ছে সম্পর্ক। শ্রাবন্তী এখন বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত। পাশাপাশি রয়েছে তাঁর জিম সেন্টারও। টলিউড ডিভা সেই কাজ ছাড়া আর অন্য কোনও দিকে নজর দিতে নারাজ।