Asianet News BanglaAsianet News Bangla

মা-কে বিদায় জানিয়ে সিঁদুর খেলায় মাতলেন দেবলীনা, লাজে রাঙা হয়ে ছবিতে পোজ দিলেন গৌরবের সঙ্গে

পুজোর চারদিন চুটিয়ে মজা করেছেন অভিনেত্রী দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। বিয়ের পর প্রথম দুর্গাপুজো চমক তো থাকবে। এবার স্বামী গৌরবকে নিয়েই ত্রিধারার পুজোয় পৌঁছে গেলেন দেবলীনা কুমার।  মা দুর্গাকে বরণ করা থেকে সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী।

Bengali Actress Devlina kumar Shares sindoor khela photos with Gourab Chatterjee on her instagram BRD
Author
Kolkata, First Published Oct 16, 2021, 10:52 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাঙালির মন ভারাক্রান্ত। দুর্গোপুজো শেষের দিন মা-কে বিদায় জানানোর পালা। আবারও একটা বছরের অপেক্ষা। পুজোর চারদিন চুটিয়ে মজা করেছেন অভিনেত্রী দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। বিয়ের পর প্রথম দুর্গাপুজো চমক তো থাকবে। এবার স্বামী গৌরবকে নিয়েই ত্রিধারার পুজোয় পৌঁছে গেলেন দেবলীনা কুমার।  মা দুর্গাকে বরণ করা থেকে সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী।

 

 

আরও পড়ুন-সঙ্গমের চরম মুহূর্তে 'অন টপ' থাকতে পছন্দ করেন মালাইকা, বিছানায় গিয়েও চাই এই বিশেষ জিনিস

আরও পড়ুন-'আমি এক সম্ভ্রান্ত পরিবারের ছেলে, আইনকে ধোকা দেব না', মাদককান্ডে জামিন পেতে জোর সওয়াল আরিয়ানের

আরও পড়ুন-১৫ কোটি টাকা খোরপোষ, আরবাজের সঙ্গে 'Divorce'-এর আগের রাতটা কেন এত ভয়ঙ্কর মালাইকার জীবনে

 

পরণে লাল রঙের সিল্কের শাড়ি, তার সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ, গলায় ভারী সোনার নেকলেস পরেই দশমীতে নজর কেড়েছেন দেবলীনা। গৌরবকেও লাল পাঞ্জাবীতে দেখা গিয়েছে। একদম অন্যরকম লুকে ধরা দিয়েছেন দেবলীনা। সিঁথির চওড়া সিঁদুর, কপালের লাল টিপ, মাথায় ফুলের মালায় অভিনেত্রীকে পুরো অন্যরকম লাগছিল। একের পর এক ছবিতে পোজ দিয়েছেন গৌরব দেবলীনা।

 

 

নিজের সোশ্যাল মিডিয়াতে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন দেবলীনা কুমার। বিজয়া-র এই লুকেই নতুন জুটির প্রশংসা করেছেন ভক্তরা। বরাবরই ত্রিধারা-র পুজোর সঙ্গে জড়িয়ে দেবলীনা কুমার। বিয়ের পরেও তাতে কোনও রদবদল আনেননি। বিয়ের পর এবার স্বামীকে নিয়ে ত্রিধারার পুজোয় সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন।  অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। প্রায়শই রোজনামচা শেয়ার করেন সামাজিক মাধ্যমে। তবে দশমীর সাজে দেবলীনা-গৌরবের জুটির প্রশংসায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Follow Us:
Download App:
  • android
  • ios