প্রেম করছি তাতে আবার ভয় কি, আবার অনেকে প্রেম করেন ডুবে ডুবে। আসলে প্রেমের সংজ্ঞাটা একেকজনের কাছে একেকরকম। অনেকেরই মতে, প্রেমে এত রাখঢাকের কিছুই নেই। কিন্তু কেউ আবার ছাদনাতলায় গিয়ে বোমা ফাটান, তবে যে যাই করুক না কেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায় কোনওদিনই নিজের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি।

আরও পড়ুন-কোটি কোটি টাকার লোভেই 'বিশ্বসুন্দরী'রা ঝুঁকেছিলেন অনিলের কাছে, ভাঙতে বসেছিল টিনার সংসার...

ত্রিনয়নী ধারাবাহিকের খলনায়িকা জেসমিন রায় প্রেম করছেন শ্রীকৃষ্ণর সঙ্গে। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ-তে অভিনয় করা গৌরবের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন বাঙালি নায়িকা জেসমিন। প্রেম করছেন এ তো সকলেরই জানা। সম্প্রতি ভালবাসায় মত্ত হয়ে একটি ভিডিও শেয়ার করে রাতারাতি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন টলিপাড়ার জনপ্রিয় খলনায়িকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🥰 @gourabofficial . . . . #love #foryou #blessed #thankyougodforeverything 🙏🏻

A post shared by Jasmine Roy (@jasmineroyofficial) on Sep 30, 2020 at 9:32pm PDT

 

সম্পর্ক দীর্ঘদিনের। লকডাউনে তা যেন আরও বেশি মাখোমাখো হয়েছে। একের পর এক ছবিতে তাদের গদগদ প্রেম স্পষ্ট, তা বলে একেবার বয়ফ্রেন্ডের জামার মধ্যে ঢুকে পড়লেন জেসমিন। নিজের ইনস্টা-তে ভিডিওটি পোস্ট করেছেন নায়িকা। স্লো মোশন ভিডিওতে আদর করতে করতেই বয়ফ্রেন্ডের জামার মধ্যে ঢুকে পড়লেন নায়িকা। তারপরই আদরে চুমুতে ভরিয়ে দিলেন প্রেমিকাকে। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে।