গত বছরেই মা হয়েছেন টলিপাড়ার অভিনেত্রী কোয়েল মল্লিক। একদিকে সংসার, নতুন অতিথি, কেরিয়ার সব মিলিয়ে দায়িত্ব যেন কয়েকগুণ বেড়ে গেছে। তারপরও সবকিছু সামলে শরীরচর্চা করতে ভোলেননি অভিনেত্রী।  নিউ নর্মালে ফিরেই শরীরচর্চায় মন দিয়েছেন কোয়েল। 

আরও পড়ুুন-প্যান্ট না পরেই এয়ারপোর্টে হাজির অনন্যা, অনাবৃত উরু দেখিয়ে চরম Trolled সেক্সি ডিভা...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)


জোরকদমে শুরু হয়েছে কোয়েলের শরীরচর্চা। বেশ অনেকদিন ধরেই জুম্বার ট্রেনিং নিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ওয়ার্ক আউট সেশনের একটি ভিডিও পোস্ট করেছেন কোয়েল। যেখানে একটি বিদেশি গানের সঙ্গে জুম্বা করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ঝড়ের গতিতে কোয়েলের এই হট ডান্স মুভস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

কোয়েলের জুম্বা ডান্স ভিডিও দেখে অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। মা হওয়ার পরও নিজেকে ফিট অ্যান্ড ফাইন রাখতেই শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। ১ মিনিট ৫৮ সেকেন্ডের এই ভিডিওতে  অভিনেত্রীর হট অবতারে মুগ্ধ অনুরাগীরা। মাত্র ঘন্টা খানেকের মধ্যে ৩০ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

 

মা হওয়ার কিছুদিনের মধ্যেই গত জুলাই মাসে কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক সহ তার গোটা পরিবার।  নিজেই টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কোয়েল মল্লিক, নিসপাল, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক সকলেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। অনেকদিন  আগেই করোনামুক্ত হয়ে পুরোনো রুটিনে ফিরেছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক। মাঝখানে দীর্ঘ ১ বছরেরও বেশি বিরতি হয়ে গেছে। আর নয়, এবার জোরকদমে শুরু হয়েছে শরীরচর্চা।