বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। 'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দার জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। খুব শীঘ্রই নাকি বিবাহিত জীবনের ইতি টানতে চলেছেন বাংলা টেলিভিশন জগতের দুই তারকা। টলিপাড়ার অন্দরে কান পাতলেই এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। সম্প্রতি বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা।

আরও পড়ুন-মেয়েকে সঙ্গে নিয়েই দ্বিতীয় বিয়ে সারলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী, দেখুন মেহেন্দি থেকে বিয়ের ছবি...

যে কোনও সম্পর্ক চিরস্থায়ী হয় না। কারোরটা সারাজীবন থাকে আবার কারোর টা ঘুড়ির মতো ভো-কাট্টা হয়ে যায়। মধুমিতাও হয়তো তাদের মধ্যেই একজন। একটি সাক্ষাৎকারে বিবাহবিচ্ছেদ নিয়ে প্রথম মুখ খুললেন মধুমিতা। তিনি জানিয়েছেন, 'সৌরভ খুব ভাল মানুষ। ওর সঙ্গে বনিবনা হল না এর পিছনেও রয়েছে অন্য এক কারণ। দুজনের ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি পুরোটাই আলাদা বলেই হাজারো সমস্যা হচ্ছিল। আর সবচাইতে বড় কথা হল নতুন প্রাণ পৃথিবীতে আসার আগে আমরা আলাদা হয়ে গেছি সেটাই সবথেকে বড় বিষয়।'

 

ডিভোর্স হয়ে গেলেও অনেকের সঙ্গে বন্ধুত্ব থাকে। তাদের মধ্যে তেমনটা হবে কিনা তা জানা নেই । যদিও এর আগেও একাধিক মেয়ের সঙ্গে নাম জড়িয়েছে সৌরভের। তাহলে কি সেই কারণেই তারা আলাদা হয়ে যাচ্ছেন,নাকি সামনে নিজের কেরিয়ারে ফোকাসের জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। কোনটাই খোলসা করে জানাননি। আপাতত আপকামিং ছবি 'লাভ আজ কাল পরশু' নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। প্রথম ছবিতেই ট্যাবু ভেঙে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। নায়কের সঙ্গে চুম্বন থেকে শয্যাদৃশ্যে অন্তরঙ্গতায় মজেছেন অভিনেত্রী। ছবিতে তিনটে ভালবাসার ধাপ রয়েছে । আর তাতে কেমন অভিনয় করবে পাখি আপাতত সেদিকেই তাকিয়ে গোটা দর্শককূল।