Asianet News BanglaAsianet News Bangla

ফ্ল্যাট অ্যাবস, হাতে একগুচ্ছ শাপলা ফুল, জলাশয়ের মাঝে নৌকায় বসে এ কী করছেন মধুমিতা

পরণে সাদা স্কার্ট ও স্লিভলেস সাদা টপ। হাতে একগুচ্ছ শাপলা ফুল নিয়েই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোট ভিডিও শেয়ার করতেই তা নিমেষে ভাইরাল হয়েছে। পুজোর আগেই অন্য অবতারে মধুমিতাকে দেখেই আগ্রহ বাড়ছে নেটিজেনদের মধ্যে। 

Bengali actress Madhumita sarcar shares a short video on her instagram BRD
Author
Kolkata, First Published Sep 28, 2021, 7:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবারও শিরোনামে উঠে এসেছেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তবে এবার কোনও হট ফোটোশ্যুটে নয়, বরং জলাশয়ের মাঝে নৌকায় বসে এ কী করছেন ছোটপর্দার পাখি। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুইয়ে পড়ছে উষ্ণতা। সবুজে ঘেরা জলাশয়ের মধ্যে হাতে একগুচ্ছ শাপলা নিয়েই নেটিজেনদের নজর কেড়েছেন মধুমিতা সরকার। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। তার প্রমাণও দিলেন আরও একবার।

 

 

আরও পড়ুন-সঙ্গমে অক্ষম থেকে চোরের তকমা, মোটা বলেও কটাক্ষ রোশনকে, শ্রাবন্তীকে একহাত নিলেন তৃতীয় স্বামী

আরও পড়ুন-অলঙ্কারে ভরা যৌবনে জ্বলজ্বল করছে স্তনের তিল, নোরার 'বক্ষ-বিভাজিকা'য় চোখ আটকে সাইবারবাসীর

 

পরণে সাদা স্কার্ট ও স্লিভলেস সাদা টপ। হাতে একগুচ্ছ শাপলা ফুল নিয়েই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোট ভিডিও শেয়ার করতেই তা নিমেষে ভাইরাল হয়েছে। পুজোর আগেই অন্য অবতারে মধুমিতাকে দেখেই আগ্রহ বাড়ছে নেটিজেনদের মধ্যে। সূত্রের খবর, কনসেপচুয়াল ভিডিও তৈরি করতেই তিনি এই জলাশয়কে বেছে নিয়েছেন। এবং নিজের পছন্দ মতোই ফোটোশ্যুট সেরে নিয়েছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ডে বাজছে 'তোমার ঘরে বসত করে'।  ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। 

 

 

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা।  শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ  কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের। এবার হইচই-তে দেখা যাবে মধুমিতাকে। চোখে-মুখে স্পষ্ট চিন্তার ছাপ, মাথা ভর্তি সিঁদুর, ছাপোষা গৃহবধূর লুকে ধরা দিলেন মধুমিতা। মুহূর্তে মধুমিতার এই লুক  নজর কেড়েছে নেটিজেনদের। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা  'বটতলা' অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। একটি এমএমএস কীভাবে তছনছ করে দিতে পারে একটি মেয়ের জীবন, তার গল্পই শোনাবে 'উত্তরণ'। মধুমিতা সরকারের ওটিটি-তে পা রাখার খবরে দর্শকরাও খুশি। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা।

 

Bengali actress Madhumita sarcar shares a short video on her instagram BRD

Bengali actress Madhumita sarcar shares a short video on her instagram BRD

Follow Us:
Download App:
  • android
  • ios