সাতপাকে বাঁধা পড়লেন টলিপাড়ার মিষ্টি নায়িকা মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। খবরটি প্রকাশ্যে আসতেই যেন শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। করোনা আবহ, লকডাউনে এই সবকিছুকে উপেক্ষা করেই পাকাপাকিভাবে বিয়েটা সেরে নিলেন মানালি-অভিমুন্য। না কোনও চাকচিক্য, না কোনও আড়ম্বর ,একেবারে সাদামাটা ঘরোয়া মুডেই বিয়ে সারলেন অভিনেত্রী। বাঙালি কন্যার লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট এসব কোনওকিছুই দেখা মিললনা মানালির বিয়েতে। বরং আড়ম্বর ছাড়াই ছাদনাতলায় কাছাকাছি এলেন এই লাভবার্ডস।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by manali dey (@manali_manisha) on Sep 21, 2020 at 11:41pm PDT

 

আরও পড়ুন-'ড্রাগ' পাচারের অভিযোগে গ্রেপ্তার বলিউডের এই জনপ্রিয় অভিনেতা, পুলিশি হানায় উদ্ধার নিষিদ্ধ মাদক...

বিয়ের নানা ধরনের আচার অনুষ্ঠান যেমন আইবুড়োভাত থেকে গায়ে হলুদ সমস্ত কিছুকে দূরে সরিয়েই মালাবদল ও সিঁদুরদান করে বিয়ে সারলেন মানালি-অভিমন্যু। সংবাদসূত্রে জানা গিয়েছে, শাশুড়ির দেওয়া গোলাপি শাড়ি পরেই সন্ধাবেলা অভিমন্যুর বাড়ি পৌঁছেছিলেন মানালি। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়েটা সারেন তারা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Registered 💖♥️

A post shared by manali dey (@manali_manisha) on Aug 15, 2020 at 5:36am PDT

 

আরও পড়ুন-এই কারণেই ২ বার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দশ বছরের ছোট করিনা, কেন জানেন...

বিয়ের অনুষ্ঠান নিয়ে মানালি সংবাদসংস্থাকে জানিয়েছেন, করোনাভাইরাসের প্রকোপ না থাকলে বিয়েটা আরও বড় করেই হতো। চলতি বছরের ১৫ আগস্ট রেজিস্ট্রি মতে বিয়ে সারেন মানালি-অভিমন্যু। সেদিনের অনুষ্ঠানে অভিমন্যুর মা উপস্থিত ছিলেন না। এবার মা ফিরতেই আর দেরি না করে বিয়েটা সেরে নিলেন। তবে অভিমন্যুর মতে, এই দিনটা যেমন আনন্দের ঠিক এই সময়টাও পুরো যোন আলাদা কারণ এই সময় পরিবারকে অনেক বেশি সময় দিতে পারা যাবে। হবু বউ মানালিকে হিরের আংটি উপহার দেন অভিমন্যু। বিয়ের মেনুও ছিল বেশ খাসা। মটন বিরিয়ানি এবং মটন কষা। তবে এই পরিস্থিতিতে হানিমুনের প্ল্যান এখন করতে উঠতে পারেননি  তবে আপাতত তাদের হানিমুন ডেস্টিনেশন শান্তিনিকেতন মানালির বাড়িই।