Asianet News BanglaAsianet News Bangla

Paayel Sarkar : কঙ্গনাকে কড়া টেক্কা, হাই থাই স্লিটে পায়েলের হাইভোল্টেজে কাঁপছে নেটদুনিয়া

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি হট ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করেছেন পায়েল সরকার, যেখানে অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছে ভক্তদের। হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন। কালো লং গাউন, গলায় হিরের নেকলেস, হাতে হিরের ব্যাঙ্গেলস, শর্ট হেয়ারকাট পায়েলকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ফ্যাশন ছবির গান বাজছে। পায়েলের এই লুক দেখে ফ্যাশন-এর কঙ্গনা রানাউতের কথা মনে পড়ে যাচ্ছে সকলের। ফ্যাশন কুইন কঙ্গনাকে এবার টেক্কা দিলেন বঙ্গতনয়া পায়েল। 

bengali actress Paayel Sarkar raises temperature in her bold video BRD
Author
Kolkata, First Published Dec 24, 2021, 4:17 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উন্মুক্ত স্তনযুগল-ক্লিভেজ-অনাবৃত উরু এটাই যেন স্টাইল স্টেটমেন্ট অভিনেত্রী পায়েল সরকারের। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের।  স্টাইল স্টেটমেন্টে নিজেকে  আলাদা জায়গায় নিয়ে গেলেও বক্ষবিভাজিকার নেশায় যেন উষ্ণতা ছড়িয়ে দিতে প্র্রস্তুত পায়েল সরকার। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী একের পর এক গোল দিয়েই চলেছেন। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত পায়েল সরকার।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি হট ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করেছেন পায়েল সরকার, যেখানে অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছে ভক্তদের। হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন। কালো লং গাউন, গলায় হিরের নেকলেস, হাতে হিরের ব্যাঙ্গেলস, শর্ট হেয়ারকাট পায়েলকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ফ্যাশন ছবির গান বাজছে। পায়েলের এই লুক দেখে ফ্যাশন-এর কঙ্গনা রানাউতের কথা মনে পড়ে যাচ্ছে সকলের। ফ্যাশন কুইন কঙ্গনাকে এবার টেক্কা দিলেন বঙ্গতনয়া পায়েল। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্ট ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

আরও পড়ুন-BIG NEWS : বড়সড় বিপাকে জ্যাকলিন -নোরা, সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজোয়াপ্ত করবে ইডি

আরও পড়ুন-Sushmita : বয়স লুকিয়েও প্রেমিকাকে আগলাতে পারলেন না রহমান, একাধিক ব্রেক আপের পরও আপসে নারাজ সুস্মিতা

আরও পড়ুন-Deepika Padukone : পোশাক ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, দীপিকার হট ক্লিভেজে বুদ ভক্তরা

 

কঙ্গনার এই লুকে কেমন লাগছে পায়েলকে। ভক্তদের লাইক ও কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে কঙ্গনার এই লুক বেশ মনে ধরেছে ভক্তদের। অভিনেত্রীর ছবিতে ভালবাসা ও আগুনের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একাধিক প্রেম থেকে লিভ ইন করলেই এখনও ছাদনাতলায় পৌঁছায়নি টলিপাড়ার তন্বী নায়িকা পায়েল সরকার। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার গ্ল্যামার। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি। রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার।  বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী। অভিনেত্রীর হট অবতার দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।  চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার। ভোটে হেরে রাজনীতি থেকে সরে গিয়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত পায়েল। কিছুদিন আগেই  হইচই-এর  'মিসম্যাচ ৩'- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন। খুব শীঘ্রই  রাজা চন্দ  পরিচালিত 'ম্যাজিক' ছবিতেও দেখা গেছে পায়েলকে । শীঘ্রই কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'অনুসন্ধান' ছবিতে দেখা যাবে পায়েলকে। এছাড়াও সপ্তাশ্ব বসুর 'জতুগৃহ' ছবিতেও দেখা যাবে পায়েল সরকারকে।

Follow Us:
Download App:
  • android
  • ios