Asianet News BanglaAsianet News Bangla

Madhumita-Vikram : বিক্রমকে বিয়ে করছেন মধুমিতা, কিন্তু পদবী বদলাতে কেন নারাজ হচ্ছেন টলি ডিভা

 টলি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাধতে চলেছেন মধুমিতা সরকার। এই প্রথমবার বিক্রমের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন মধুমিতা। পরিচালক সুদীপ দাসের 'কুলের আচার' ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে বিক্রম ও মধুমিতাকে।

Madhumita sarcar and Vikram Chatterjee starrer new movie kuler achaar first poster out  BRD
Author
Kolkata, First Published Dec 24, 2021, 12:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আকাশছোঁয়া অনুরাগীর সংখ্যা। টলিউডেও সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)।  বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা।  দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের। এবার নয়া চমক নিয়ে ভক্তদের সামনে হাজির হয়েছেন মধুমিতা সরকার। টলি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাধতে চলেছেন মধুমিতা সরকার। এই প্রথমবার বিক্রমের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন মধুমিতা। পরিচালক সুদীপ দাসের 'কুলের আচার' ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে  (Vikram Chatterjee) বিক্রম ও মধুমিতাকে (Madhumita Sarcar)।

বিয়ের পর নিজের পদবি বদলাতে চায় না মিঠি ওরফে মধুমিতা। ২০২১-এ দাঁড়িয়ে ভারতীয় সমাজব্যবস্থায় এই ছোট্ট বিষয়টা কতটা জটিল হতে পারে তা উঠে আসেবে সুদীপ দাসের 'কুলের আচার' ছবিতে। আসলে কমেডির মোড়কে সমাজের আসল সত্যিটাকে তুলে ধরা হবে। মিসেস  সেন নাকি মিসেস রায় কোনটা মিঠির পরিচয়  এই নিয়েই সমস্যার শুরু। পদবির গন্ডগোলের জেরে হানিমুনে গিয়ে সমস্যায় পড়ে মিঠি আর প্রীতম। কারণ স্বামী এবং স্ত্রীর পদবি আলাদা নিয়ে গন্ডগোলের শুরু। তারপর পরিস্থিতি এতটাই জটিল হয় যে হানিমুন থেকে মাঝপথেই বাড়ি ফিরে আসে মিঠি ও প্রীতম। পরবর্তীকালে মিঠি ও প্রীতমের দাম্পত্য জীবনের জার্নিই ফুটে উঠবে গোটা ছবিতে।

 

 

আরও পড়ুন-BIG NEWS : বড়সড় বিপাকে জ্যাকলিন -নোরা, সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজোয়াপ্ত করবে ইডি

আরও পড়ুন-Sushmita : বয়স লুকিয়েও প্রেমিকাকে আগলাতে পারলেন না রহমান, একাধিক ব্রেক আপের পরও আপসে নারাজ সুস্মিতা

আরও পড়ুন-Deepika Padukone : পোশাক ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, দীপিকার হট ক্লিভেজে বুদ ভক্তরা

 

মিঠির পদবি পরিবর্তন নিয়ে শ্বশুরবাড়িতেও সমস্যার শুরু হয়। কেন বিয়ের পর তার পদবি বদলে যাবে। কেন সকল মেয়েরা বিয়ের পর নিজের পরিচয় বদলে ফেলে। কে ঠিক, কে ভুল এই সমস্ত প্রশ্ন নিয়েই আসছে টক-ঝাল-মিষ্টি কুলের আচার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আপকামিং ছবির পোস্টার শেয়ার করেছেন মধুমিতা সরকার। যার ক্যাপশনে লেখা, 'একটু মিষ্টি... একটু টক... একটু ঝাল... এটাই  Mrs Sen এর, sorry sorry, Mrs Roy.... বাদ দিন, এটা আমার পরিবারের গল্প..'।  ছবির প্রথম পোস্টারে দেখা যাচ্ছে, কুলের আচারের মুখ বন্ধ করা কাঁচের জারের ভিতরে লেখা রয়েছে সেন আর রায়। এটাই হল মিঠি ও প্রীতমের পদবি। যা নিতে এত সমস্যা। 'চিনি' ছবির পর ফের বড়পর্দায় দেখা যাবে মধুমিতাকে  (Madhumita Sarcar)। এই ছবিতেই ক্রিয়েটিভ ডিরেক্টরের ভূমিকায় থাকছেন মৈনাক ভৌমিক।  এই ছবিতেও মধুমিতাকে স্বাধীনচেতা নারী চরিত্রে দেখা যাবে।মারকাটারি ফিগার, ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। বরাবরই নিজের মতোন করে জীবনটা উপভোগ করতে ভালবাসেন মধুমিতা (Madhumita Sarcar)। এবং সেইমতো নিজের জীবনটা কাটাচ্ছেন অভিনেত্রী।

Follow Us:
Download App:
  • android
  • ios