খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। ফের হট অবতারে সবাইকে চমকে দিলেন বঙ্গতনয়া।

আরও পড়ুন-'অর্ধনগ্ন থেকে উন্মুক্ত বক্ষ', আলিশান বাংলোর পর কোটি টাকার গাড়ি কিনে চমক 'Bikini Clad' নিয়ার...

যৌন দৃশ্যের নগ্নতাই ওয়েবসিরিজের ইউএসপি। ওটিটি প্ল্যাটফর্ম  'হইচই'-এ ফিরছে 'হ্যালো'র তিন নম্বর সিজন। ট্রেলার দেখেই ভিরমি খাচ্ছেন দর্শকরা। জনপ্রিয় বাঙালি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার এবং রাইমা সেন সম্পূর্ণ নগ্ন দৃশ্য যেন বলিউডকেও হার মানাচ্ছে। অন্যান্য বারের চেয়ে অনেক বেশি করেই যেন নগ্নতাকে ফুটিয়ে তুলেছেন পরিচালক। মুহূর্তের মধ্যে ট্রেলার দেখেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ছে।

 

 

প্রতিবারই খোলামেলা পোশাকে উষ্ণতায় নিজেদেরকে মেলে ধরেছেন প্রিয়ঙ্কা সরকার এবং রাইমা সেন। এক-একটি বিটে যেন আগুন ঠিকরে বেরোচ্ছে । এবার নগ্ন হয়ে পুরুষের কোলে উঠে শরীরী খেলায় মত্ত হয়েছে রাইমা-প্রিয়াঙ্কা। মাত্র দেড় মিনিটের ট্রেলারে পুরুষের পিঠে হ্যালো লেখার দৃশ্যই যেন চড়চড়িয়ে উষ্ণতা বাড়াচ্ছে।  ট্রেলার এই হলে মূল সিরিজে কী আসতে চলেছে দর্শকদের জন্য তা নিয়ে বাড়ছে জোর জল্পনা। তবে শুধু রাইমা-প্রিয়াঙ্কা নন, শরীরী খেলায় নেশা ধরাতে তাদের সঙ্গে আসছেন পামেলা ভুতোরিয়া।