টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। মেসি হেয়ার লুকেই শিহরণ জাগালেন ঋতাভরী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক।সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।  

আরও পড়ুন-শোকস্তব্ধ ওপার বাংলাও, সৌমিত্রের প্রয়াণে গভীর শোক প্রকাশ শেখ হাসিনার...

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন ঋতাভরী।   হলুদ লেহেঙ্গা , কপালে বড় টিকলি, হাত ভর্তি চুড়িতে যেন লাস্যময়ী ঋতাভরী।  সেই ছবিতেই চোখ আটকে নেটিজেনদের। শরীরী বিহঙ্গ আর চোখের জাঁদুতেই কাত হয়েছে হাজারো পুরুষ। দেখে নিন ভিডিওটি,

 

 

হলুদ রঙের লেহেঙ্গায় 'আফরিন আফরিন' গানের সঙ্গে নাচতে দেখা গেছে ঋতাভরীকে। ঋতাভরীর এই আদা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ২২ লক্ষের বেশি ভিউ হয়েছে ভিডিওতে।লাস্যময়ীকে এই হট অবতারে দেখলে নিজেকে ঠিক রাখা সত্যিই কঠিন, তা কমেন্টেই জানিয়েছেন ভক্তরা।একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।