একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে। 

আরও পড়ুন-বিয়ের আগেই 'প্রি-হানিমুন', পাহাড়ের কোলে গাঢ় চুম্বনে মত্ত ইমন-নীলাঞ্জন...

সদ্যই শ্রাবন্তীর জীবনে এসেছে তার দ্বিতীয় সন্তান। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। একদিকে সিনেমার শুটিং, ওয়েব সিরিজের কাজ সামলেও জিমের ব্যবসা খুললেন অভিনেত্রী।  এই টালমাটাল পরিস্থিতিতে নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। হাজারো গুঞ্জনের মধ্যে তিনি কোনও কিছুতেই কান দিচ্ছেন না। বরং নিজেকে ব্যস্ত রেখেছেন  নিজের নিয়মে। এরই মধ্যেই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে তোলপাড় ফেলে দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী।

 

 

ভিডিওটিতে দেখা গিয়েছে, শ্রাবন্তী ওড়না দিয়ে নিজের মুখ ঢেকে রেখেছেন ক্যামেরার সামনে। কেন ক্যামেরার সামনে নিজের মুখ দেখালেন না অভিনেত্রী তা নিয়ে নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। আসলে সাধারণ মানুষের মধ্যে করোনা নিয়ে সচেতন হওয়ার কথা বলেছেন শ্রাবন্তী। মাস্কের প্রয়োজনীয়তার কথা জানিয়েই তিনি এই ভিডিওটি শেয়ার করেছেন। একাধিক পুরুষ এসেছে অভিনেত্রীর জীবনে। পরিচালক রাজীব এর সঙ্গে ছোট বয়সেই বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তারপরই তাদের জীবনে আসে ঝিনুক। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর কিষানের সঙ্গে আইনত বিয়ে সারলেও তাও টেকেনি । তারপরই তার জীবনে আসে রোশন। এক বছর পার হয়ে যাওয়ার পরই বিতর্কের শুরু। সত্যিই কি রোশনের সঙ্গে আর থাকছেন না শ্রাবন্তী। শ্রাবন্তী এবং রোশন দুজনেই সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের ছবি সরিয়ে নিয়েছেন,তারপর থেকেই জল্পনা আরও বাড়ছে।