দুর্গাপুজোর তৃতীয়াতেই রূপোলি পর্দার মতো পুরো ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। বাগদানের সেই রেশ কাটতে না কাতটেই কয়েকদিনের মধ্যেই 'প্রি-হানিমুনে' দেখা গেল ইমন ও নীলাঞ্জনকে। কাঠে পিঠে নয়, রোজকার একঘেয়েমি কাটাতে তারা এখন পাহাড়ের কোলে দার্জিলিং-এ চুটিয়ে প্রেম করছেন। আর কোনও রাখঢাক নয়, বেশ খুল্লামখুল্লা ভাবেই নিজেদের প্রেমালাপ সকলের সঙ্গে শেয়ারও করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Megher bhela...

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on Nov 4, 2020 at 9:56am PST

 

সম্প্রতি নিজের ইনস্টায় প্রেমিকের সঙ্গে সেই আনন্দমুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ইমন। সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বাগদান পর্ব সেরেই পাহাড়ে পাড়ি দিয়েছেন গায়িকা। হবু বরের গালে চুম্বন করছেন ইমন। আর সেই চুম্বনও বেশ খোশমেজাজে উপভোগ করছেন নীলাঞ্জন। পাহাড়ের কোলে দাড়িয়ে সারি সারি মেঘের মধ্যে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন গায়িকা। ছবি প্রকাশ্যে আসতেই তা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@nilanjan757 , thank you for everything. ❤️

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on Nov 8, 2020 at 2:46am PST

পাহাড়ের প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়ে ইমন নীল আকাশের মেঘের সঙ্গে ছবি শেয়ার করেছেন। কিছুদিন আগেই সূত্র থেকে জানা গেছিল, বাগদান হলেও একসঙ্গে থাকছেন না টলিপাড়ার নয়া দম্পত্তি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

“Ekhane megh gabhir moto chore “..

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on Nov 3, 2020 at 5:39am PST

 

কারণ করোনা আবহে সামাজিক বিয়ে সম্ভব নয়, তাই পরিস্থিতি স্বাভাবিক হলেই একেবারে জাঁকজমক করে বিয়ে সারবেন ইমন। তবে বিয়ের আগেই প্রি-হানিমুনটা সেরে নিয়েছেন ইমন। আপাতত প্রেমিককে নিয়ে পাহাড়ের কোলে নিভৃতে কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত ইমন।