করেই চলছে কদর্য আক্রমণ। একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। 

আরও পড়ুন-মেহেন্দির রং হাতে লাগতেই ফুটল বিয়ের ফুল, ফুলের সাজে 'Gorgeous' গৌরবের দুলহান দেবলীনা...

 একদিকে সিনেমার শুটিং, ওয়েব সিরিজের কাজ সামলেও জিমের ব্যবসা খুললেন অভিনেত্রী।  এই টালমাটাল পরিস্থিতিতে নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। হাজারো গুঞ্জনের মধ্যে তিনি কোনও কিছুতেই কান দিচ্ছেন না। বরং নিজেকে ব্যস্ত রেখেছেন  নিজের নিয়মে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে হৈ চৈ ফেলে দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। সতর্কবার্তা নাকি খোঁচা তা নিয়েই চলছে বিস্তর জল্পনা।

 

 

ভিডিওটিতে দেখা গিয়েছে,'এই করোনার আবহে যারা এখনও মাস্ক ছাড়া ঘুরে বেরাচ্ছেন,তাদের উচিত শিক্ষা দিতেই এই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে শ্রাবন্তী বলেছেন,  মাস্ক পড়লে সত্যিই চেনা যায় না, চেনা মানুষ যখন তাকিয়ে হাসে, তখন না চিনতে পেরে অনেকসময়েই মুখ ঘুরিয়ে নিই আমরা। এটা খুবই খারাপ বিষয়। কিন্তু মাস্ক ছাড়া বেরানো আরও খারাপ। করোনা থেকে বাঁচতে মাস্ক পরতেই হবে।' এই সতর্কবার্তাই সকল ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শ্রাবন্তী। 

 


 কিছুদিন আগেও শ্রাবন্তী ওড়না দিয়ে নিজের মুখ ঢেকে রেখেছিলেন ক্যামেরার সামনে। কেন ক্যামেরার সামনে নিজের মুখ দেখালেন না অভিনেত্রী তা নিয়ে নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। আসলে সাধারণ মানুষের মধ্যে করোনা নিয়ে সচেতন হওয়ার কথা বলেছেন শ্রাবন্তী। মাস্কের প্রয়োজনীয়তার কথা জানিয়েই তিনি এই ভিডিওটি শেয়ার করেছেন।