মান-অভিমান-এর পালা যেন লেগেই রয়েছে। তবে এর মধ্যে ভাল কিছু খোঁজার আশায় সাইবারবাসী। সত্যিই কি বরফ গলেছে নাকি নিছকই টাইমপাস তা পোস্ট দেখে এখনও দ্বন্ধে রয়েছে ভক্তগণ। অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ এর শুরুতেই ফের নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জি এবং তার তৃতীয় স্বামী রোশন সিং। 

আরও পড়ুন-আর মাত্র ৩০ দিন, বিয়ের আগেই নিজেদের 'Man and Wife'-এর তকমা দিলেন নীল-তৃণা...

 

 

সম্প্রতি একদিন আগেই শ্রাবন্তীর পোস্ট ঘিরে জোর জল্পনা শুরু হয়েছিল। অভিনেত্রী নিজের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন কঠিন রাস্তা সবসময়েই সুন্দর গন্তব্যে পৌঁছে দেয়। সেইদিনই আবারও একটা ভিডিও পোস্ট করে ফের চমকে দিয়েছিলেন নেটিজেনদের। কারোর নাম না নিয়েই যেন চোখের ইশারায় সবটা বুঝিয়ে দিচ্ছেন অভিনেত্রী।

 

 

সম্প্রতি ফের নিজের ইনস্টাগ্রামে পাহাড়ি নদীর ধারে আরও একটি ছবি পোস্ট করে পুরো বিষয়টি যেন আরও স্পষ্ট করে দিলেন। ছবিটি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, ভিতরের উজ্জ্বলতাকে স্তিমিত করার ক্ষমতা কারোর নেই। হঠাৎ কেন তিনি এমন মন্তব্য করলেন তা নিয়েই বাড়ছে জল্পনা। তবে কি নতুন বছরের নতুন রেজোলিউশন নিয়ে শ্রাবন্তীর জীবনে ফের ফিরছেন রোশন। যদিও এই বিষয় নিয়ে স্পিকটি নট অভিনেত্রী। 

 

২০২০-র করোনা আবহেই ঘর ভাঙতে বসেছে অভিনেত্রী শ্রাবন্তীর। দুজনেই যে একে অপরের থেকে আলাদা থাকতে চাইছেন তা নিজেরাই বুঝিয়ে দিয়েছেন। বিয়ের মাত্র দেড় বছরের মাথাতেই কী এমন হল, যদিও এই প্রশ্নের উত্তর কারোরই জানা নেই। শ্রাবন্তীকে বিয়ে করার পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে উঠেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেমন শ্রাবন্তীর উপরে ঠিক তেমনই রেশন সিংও নেটিজেনদের নজরে।  নিজেরা মুখ না খুললেওইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। একে অপরের নাম না নিয়েই কিছু না কিছু পোস্টেই ভাইরাল হচ্ছিলেন রোশন-শ্রাবন্তী।