প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই  শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারার মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান-এই সবই যেন শ্যামার সঙ্গে যোগ্য সঙ্গত। করোনার আতঙ্কের মধ্যে শ্যামার জীবনে নেমে এল আধার। সদ্যই নিজের জীবনের কাছের মানুষকে হারালেন শ্যামা। নিজের সবচেয়ে প্রিয় মানুষ দাদু আর নেই। মৃত্যু হয়েছে শ্যামার দাদুর।

আরও পড়ুন-'Covid' নেগেটিভ কঙ্গনা, করোনামুক্ত হওয়ার টিপস থাকতেও দিতে রাজি নন কুইন, কারণ জানালেন নিজেই...

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, গোবরডাঙায় শ্যামার মামাবাড়ি। বর্তমানে সেখানেই রয়েছেন তিয়াশা রায়। কৃষ্ণকলির সেটে থেকে সোজা মামা বাড়িত চলে এসেছেন নায়িকা। ছোটবেলা থেকে বড় হওয়া সবটাই হয়েছে মামাবাড়িতে। দাদুর সঙ্গে সম্পর্কটাও বাবার মতোন।  দাদু-দিদিমাই আগলে রাখতেন তিয়াশাকে। দাদুর এইভাবে চলে যাওয়া কোনওমতেই মানতে পারছেন না তিয়াশা। প্রচন্ড ভাবে ভেঙে পড়েছেন নায়িকা।

 

 

করোনার জেরে চারিদিকে ত্রাহি ত্রাহি রব। আপতত বন্ধ শুটিং। আর শুটিং বন্ধ থাকায় নিশ্চিন্তে প্রিয়জনের কাছে থাকতে পারবেন তিয়াশা।  কয়েকদিন আগেও সমস্ত নাতি-নাতনিরা মিলে দাদুর জন্মদিন সেলিব্রেট  করেছিল বলে জানিয়েছেন তিয়াশা। সেই সুখস্মৃতিই এখন সম্বল তিয়াশা। এমনিতে মহামারি নিয়ে ত্রস্ত গোটা দেশ তার মধ্যে প্রিয়জনকে হারিয়ে একদমই মন ভালো নেই তিয়াশার।