সংগীতের জন্য একেবারে নিজেকে প্রস্তুত করে নিয়েছেন গুনগুন। একের পর এক হটকে ভিডিও পোস্ট করছেন ভক্তদের জন্য। সংগীতের অনুষ্ঠানে রীতিমতো ঝড় তুললেন  'খড়কুটো'র গুনগুন। জোরকদমে চলছে বিয়ের তোড়জোড়। সাতপাকে বাঁধা পড়েছেন নীলের রিয়েল লাইফ প্রেমিকা তৃনা। এবার আর কনের সাজে নয়,  সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছেন গুনগুন। সংগীতের আসরে লেহেঙ্গা চোলিতে উষ্ণতা ছড়িয়েছেন গুনগুন।

 

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সংগীতের একগুচ্ছ ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। পিচ রঙের লেহেঙ্গা চোলি, গর্জিয়াস ভারী গয়না, কপালে টিকলি পরে চুটিয়ে ডান্স করছেন গুনগুন। ভিডিও পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে, দেখে নিন,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Chedhkhaniya💕 @sonnalmishra 💖 . . #instamood #reelitfeelit #chedkhaniyaan #reellove

A post shared by Trina Saha (@trinasaha21) on Nov 10, 2020 at 4:41am PST

 

রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে সাতপাকে বাঁধা পড়েছেন  'খড়কুটো'র সৌজন্য এবং গুনগুন। কিছুদিন আগে কনের সাজে প্রকাশ্যে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা। সংগীতের জলসা থেকে রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।  রিল-এ একের পর ভিডিও শেয়ার করে তিনি সকলের নজর কাড়ছেন। এছাড়াও শুটিংয়ের ফাঁকেও বিহাইন্ড দ্য  সিন ভিডিও নিজের ফলোয়ারদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তৃণা। একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে সকলের মন জিতে নিয়েছেন তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা দেখলেই তা টের পাওয়া যাচ্ছে। বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজরে রয়েছেন সকলের প্রিয় গুনগুন। টেলিপাড়ার অতি পরিচিত মুখ  কৃষ্ণকলির নিখিলের সঙ্গে লাভস্টোরি জমে উঠছে  তৃণা সাহার তা আর বলার অপেক্ষা রাখে না।