জোরকদমে চলছে বিয়ের তোড়জোড়। সাতপাকে বাঁধা পড়েছেন নীলের রিয়েল লাইফ প্রেমিকা তৃনা। তবে কার সঙ্গে এটাই প্রশ্ন নেটিজেনদের। রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে সাতপাকে বাঁধা পড়েছেন  'খড়কুটো'র সৌজন্য এবং গুনগুন। কিছুদিন আগে কনের সাজে প্রকাশ্যে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা।  বিয়ের দিনই মেজাজ হারিয়ে  কথা কাটাকাটি করতে দেখা যায় গুনগুনকে।

আরও পড়ুন-জানেন কি, এই কারণেই শাহিদের জন্য করবা চৌথের ব্রত রাখেন না মীরা...

বিয়ের সিজনে এবার আর কনের সাজে নয়,  সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছেন গুনগুন। পুরো ওয়েডিং লুকে ফের রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।  রিল ভিডিওতে একের পর ভিডিও শেয়ার করে তিনি সকলের নজর কেড়েছেন, দেখে নিন ভিডিওটি, 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Wedding da Season @sonnalmishra 💃😍 . . #khorkuto #starjalsha #reelitfeelit #feelkaroreelkaro #inst

A post shared by Trina Saha (@trinasaha21) on Nov 4, 2020 at 10:15pm PST


কাল হো না হো  সিনেমার 'মাহি ভে' গানে পারফর্ম করতেও দেখা গেল তৃণাকে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওর ক্যাপশনে মজার টুইস্টও করেছেন। হলুদ রঙের সালোয়ার কামিজে  নজর কেড়েছেন তৃণা। এছাড়াও শুটিংয়ের ফাঁকেও বিহাইন্ড দ্য  সিন ভিডিও নিজের ফলোয়ারদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তৃণা। একের পর এক ছবি, ভিডিও শেয়ার করে সকলের মন জিতে নিয়েছেন তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা দেখলেই তা টের পাওয়া যাচ্ছে। বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের নজরে রয়েছেন সকলের প্রিয় গুনগুন। টেলিপাড়ার অতি পরিচিত মুখ  কৃষ্ণকলির নিখিলের সঙ্গে লাভস্টোরি জমে উঠছে  তৃণা সাহার তা আর বলার অপেক্ষা রাখে না।