Asianet News BanglaAsianet News Bangla

'লক্ষ্মীছেলে'-র হাত ধরে বাবার সঙ্গে প্রথম কাজ উজানের, মুক্তি পেল পোস্টার

  • প্রকাশ পেল 'লক্ষীছেলে'-র পোষ্টার
  • ছবির মুখ্য চরিত্রে রয়েছেন উজান গাঙ্গুলি
  • পরিচালনার দায়িত্বে রয়েছেন কৌশিক গাঙ্গুলি
  • পরের বছর মুক্তি পাবে ছবিটি 
Bengali film Lokkhi Chele poster is out
Author
Kolkata, First Published Oct 15, 2019, 11:18 AM IST

চোখেমুখে চিন্তার ছাপ, গালে কাটা দাগ, ছোট করে কাটা চুল ঠিক এরকম ভাবেই দেখা গেল উজান গঙ্গোপাধ্যায়। ভাবছেন তো কি হলো হঠাৎ করে উজানের, এটা হলো তাঁর পরবর্তী ছবির নতুন লুক। প্রকাশিত হয়েছে 'লক্ষ্মীছেলে'-র পোষ্টার। ছবিটির পরিচালকের পরিচয় আর নতুন করে দেওয়ার প্রযোজন নেই, কারণ পরিচালক হলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

 

'লক্ষ্মীছেলে'-র হাত ধরে বাবার সঙ্গে প্রথম কাজ করবেন উজান। যদিও এর আগে 'রসগোল্লা'-তে দেখা গিয়েছিল উজান-কে। সেখানেও তাঁর চরিত্র সকলের নজর কেড়েছিল। লক্ষীছেলে সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে। ছবির পোস্টারে দেখা গিয়েছে উজান এক ছোট্ট মেয়ে-কে কোলে নিয়ে আছেন। তবে সেই মেয়ের চারটে হাত। এই মেয়েকে ঘিরেই এগোবে ছবির গল্প। আমরা সাধারণত বিপদে পড়লে ঈশ্বরের শরণাপন্ন হই, তবে যদি উল্টো কিছু হয়, মানে ঈশ্বর যদি মানুষের শরণাপন্ন হন সেক্ষেত্রে কি ঘটবে। ছবির গল্প কোনও সাজানো চিত্রনাট্য নয়, বাস্তব অবলম্বনে। 'লক্ষ্মী ছেলে'-কে স্বাগত জানিয়েছেন অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায়। তিনি বলেছেন লক্ষ্মী ছেলে আসলে আমাদের পরবর্তী প্রজন্ম, তাই আমাদের ভালোবাসা ও স্নেহের সঙ্গে তাকে স্বাগত জানাতে হবে। 

আরও পড়ুন- বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেবপর্ণা, পাত্র কে জানেন

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২০ সালের জানুয়ারীতে মুক্তি পাবে ছবিটি। শিবপ্রসাদ-নন্দিতার সঙ্গে উজানের এটি দ্বিতীয় ছবি। কৌশিক গঙ্গোপাধ্যায়-এর সঙ্গে শিবপ্রসাদ-নন্দিতার এটি প্রথম কাজ। বেশ কয়েক মাস আগেই নন্দনে ঘোষনা করা হয় 'লক্ষ্মী ছেলে'-র। প্রকাশ পেয়েছিল ছবির লোগো। তাতে উঠে এসেছিল মা লক্ষ্মীর পায়ের ছাপ। এই ছবি নিয়েও আশাবাদী সকলে, দর্শকদেরও উত্তেজনা তুঙ্গে এই ছবি নিয়ে। 

Follow Us:
Download App:
  • android
  • ios