বাংলার বিনোদন জগতে ধীরে ধীরে থাবা বসাচ্ছে করোনা ভাইরাস। সম্প্রতি 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নায়ক নীল ভট্টাচার্য কোভিড পজিটিভ হন। যার জেরে তড়িঘড়ি বন্ধ হয় শ্যুটিং। অভিনেতা হোম কোয়ারেন্টাইনে আছেন বলে জানা গিয়েছে। এবার কোভিডে আক্রান্ত হলেন আরও এক ধারাবাহিক অভিনেত্রী প্রীতি বিশ্বাস। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল তাঁর এক ভিডিও। নার্সিং হোম থেকে একটি ভিডিও করেছেন প্রীতি। 

ভিডিওতে প্রীতিকে মাস্ক পরে নার্সিং হোমের রোগীর পোশাকে দেখা গিয়েছে। নিজের কেবিনেই ছিলেন প্রীতি। কেবিন থেকে একটি ভিডিও করে তিনি জানান, "করোনা হলেই ভয় পাওয়ার কিছু নেই। আমিও একদম চিন্তা করছি না। কারণ চিন্তা করা, ভয় পাওয়া একেবারেই ঠিক নয়। এতে শরীরের অবস্থা আরও বেশি খারাপ হতে থাকে। এখন ডায়েট ভুলে যান প্লিজ। ডায়েটের কথা মাথায় না রেখে সঠিক খাবার খান। সঙ্গে প্রচুর পরিমাণে জল খেতে থাকুন। জলের পরিমাণ শরীর থেকে যেন একেবারেই না কমে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#mood #pose #different #love #mystyle #actor #actrsslife

A post shared by Prity Biswas (@iamprity11) on Jul 26, 2020 at 10:21pm PDT

 

তিনি আরও বলেন, "শরীরে জলের পরিমাণ আমাদের রোগ প্রতিরোধ করতে সাহায্য করে। কারও যদি করোনা হয়ে থাকে তাকে দূরে ঠেলে অচ্ছুত ভাববেন না। তার পাশে থাকুন। ঈশ্বর আপনার পাশে থাকবে।" প্রসঙ্গত, নীল ভট্টাচার্যের কোভিড পরীক্ষা হওয়ার ঠিক আগেই স্বাদ-গন্ধের অনুভূতি চলে গিয়েছিল নীলের। তারপরই পরীক্ষা করাতে ফলাফল পজিটিভ আসে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন দুই অভিনেতা অভিনেত্রী।