প্রতিদিন সন্ধে হতে না হতেই যেন তাকে দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। তিনি যখনই পর্দায় হাজির হন, তখনই যেন ম্যাজিক সৃষ্টি হয় টেলিভিশনের পর্দায়। তিনি হলেন সকলের প্রিয় রানিমা ওরফে দিতিপ্রিয়া রায়।  'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায় এবার অন্য মুডে। বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত হয়ে ওঠার জন্য জোরকদমে চলছে প্রস্তুতি।

আরও পড়ুন-সদ্যোজাত ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন করিনা, দেখে নিন একরত্তির প্রথম ঝলক...

 

পরণে সবুজ ঘাঘরা, মাথায় খোঁপা তাতে আবার গজরা লাগানো, হাত ভর্তি সবুজ চুড়ি, গলায় জড়োয়া কুন্দনের হার-পুরো  মাধুরীর লুকে লাস্যময়ী দিতিপ্রিয়া। রানিমা দেখেই যেন হামপে ইয়ে কিসনে হরা রং ঢালা-র মাধুরীকে মনে পড়ে যাচ্ছে নেটিজেনরে। দিতিপ্রিয়া ধক ধক গার্ল হয়ে ওঠার প্রস্তুতিতে আঁচ পাওয়া যাচ্ছে অনুষ্ঠানে। মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছেন অভিনেত্রী।

 

 

মহড়া চলছে জোরকদমে।  জি বাংলা সোনার সংসারের জন্যই মাধুরী হয়ে উঠছেন দিতিপ্রিয়া। চূড়ান্ত মহড়া পর্বের ফাঁকেই লেন্সবন্দি হয়েছেন সকলের প্রিয় রানিমা। তবে কোন গানের সঙ্গে তিনি নাচ করতে  চলেছেন তা খোলসা করেননি অভিনেত্রী। নিজের গোটা টিমের সঙ্গেই অনুশীলনে ব্যস্ত অভিনেত্রী।

 

 

দিতিপ্রিয়া জানিয়েছেন, আমি ভীষণ নার্ভাস এবং প্রচন্ড এক্সসাইটেড। একদম অন্তিম পর্যায়ের প্রস্তুতি চলছে তা নিজে মুখেই জানিয়েছেন রানিমা। সম্প্রতি বিহাইন্ড দ্য সিনের এই ভিডিও প্রকাশ্যে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ।  

 

 

মহড়া থেকে ছোট্ট বিরতি নিয়ে দিতিপ্রিয়া জানিয়েছেন এতদিনের অপেক্ষার অবসান আমাদের, যদিও আপনাদের নয়। কারণ আমার এখন রয়েছি সোনার সংসারের শুটিং-এ। আর কিছুক্ষণের মধ্যেই শ্যুট শুরু হবে। শুটের মাঝেই রিল ভিডিওতে কখনও 'ঘাঘরা' আবার কখনও 'আফরিন'-এ ঝড় তুলেছেন সকলের প্রিয় রানিমা।