মজার ছবি বিবাহ অভিযান। আগামি শুক্রবারই মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। এই ছবিই এবার পৌঁচ্ছল সেন্সর বোর্ডের কাছে। চুল চেরা বিচার করেই সেন্সর বোর্ড জানালেন কোনও আপত্তি নেই এই ছবিকে ঘিরে। মিলল ইউ মার্ক। বিরসা দাশগুপ্ত এই খবর প্রকাশ্যে আনার পরই মজার ছলে মন্তব্য করে বসলেন অভিনেতা অঙ্কুশ। 
দুই বন্ধুর বৈবাহিক জীবনের টানাপোড়েন গল্প বিবাহ অভিযান। বিয়ের কমলে পরে যাদের গলদ-ঘর্ম্য অবস্থা। কোনও মতে বৌয়ের হাত থেকে মিলুক মুক্তি, এই কামনা করেই দিন কাটে অঙ্কুশ ও রূদ্রনীলেন। ছবির প্রেক্ষাপট জুড়ে কেবলই দাম্পত্য কলহের ছবি উঠে আসতে দেখা যাবে। ফলেই যার সঙ্গে মিল খুঁজে পাবেন বহু বিবাহিত পুরুষ, এমনটাই বিশ্বাস অভিনেতা অঙ্কুশের। ফলেই পরিচালকের টুইটে রি-টুইট করে অঙ্কুশ লেখে -'সেন্সর বোর্ডও বুঝেছে, এটা সবার কষ্টের গল্প... লোকে দেখুক।'
বিবাহ অভিযান ছবির শ্যুটিং চলাকালিনই এই ছবির প্রেক্ষাপট ঘিরে নানা মজার গল্প উঠে আসতে থাকে। যার প্রথম ঝলক মিলেছিল ছবির ট্রেলার মুক্তির পরই। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির আইটেম গান, মিছরি দানা, যা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে নেট দুনিয়া। ছবির শিরোনাম গান বা টাইটেল সং মুক্তি পেয়েছিল তার আগেই। সেই গানে মজার ছলে প্রকাশ্যে উঠে আসে বিয়ে নিয়ে নানা মজার প্রশ্নের উত্তর। যা দেখে এক কথায় বলাই চলে পারিবারিক এই ছবির প্রেক্ষাপট জমে ক্ষীর, এখন দেখার এই ছবি দর্শকের মন কতটা ছুঁতে পারে।