গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হল টলিউডে অতি পরিচিত মুখ অদ্রিজা। মহাপীঠ তারাপীঠ থেকে শুরু করে বালিকা বধূ, এই শিশু শিল্পী অভিনয় গুণে সকলের কাছে পরিচিত। বৃহস্পতিবার সোমরাবাজার এলাকাতে ভয়াবহ দুর্ঘটনার কবলে পরে অদৃজা। পরিবারের সকলের সঙ্গে এদিন গাড়িতে ছিল অদৃজা। একসঙ্গে এক শ্রাদ্ধবাড়ির অনুষ্ঠানে যাচ্ছিলেন তারা। অদৃজার সঙ্গে ছিল তার পরিবারের পাঁচ সদস্যও। 

আরও পড়ুন- অভিনয় ছেড়ে শেষে কি না বাস চালাচ্ছেন তামান্না ভাটিয়ে, রইল হট-সুপারস্টারের এমনই কিছু অজানা তথ্য

স্থানীয় পুলিশের কথায়, আচমকাই গাড়িটির টায়ার পামচার হয়ে যায়। এরপর তা নিয়ন্ত্রণ হারিয়ে গিয়ে উল্টে পড়ে পাশে থাকা একটি খোলা জমিতে। এতেই রক্তারক্তি অবস্থা। মুহূর্তে সেখানে ছুঁটে আসে আশে পাশে থাকা স্থানীয় মানুষেরা। গাড়ির কাঁচ ভেঙে বার করে নিয়ে আসা হয় তাদের। বিন্দু মাত্র দেরি না করেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া বন্দোবস্ত করা হয়। 

ঘটনাস্থলে যথা সময় পুলিশ পৌঁচ্ছায়। সকলকে কালনা চিকিৎসালয়ে নিয়ে যাওয়া হয় প্রাথমিক চিকিৎসার জন্য়। সেখান থেকেই আবার কলকাতার পথে রওনা দেওয়া হয় অ্যাম্বুলেন্সে করে। বর্তমানে পরিস্থিতি খানিক স্থিতিশীল। গাড়িতে থাকা সকলেই কমবেশি চোট পেয়েছেন। হুগলির বলাগড়ের সোমরাবাজার এলাকায় এস টি কে কে রোডে দুর্ঘটনার শিকার হন তারা। মুহূর্তে খবর ছড়িয়ে পড়ে। শিশু শিল্পী ও তার পরিবারের দ্রুত আরোগ্য কামনায় ভক্তমহল।