Asianet News BanglaAsianet News Bangla

'হাত বাড়ালেই বন্ধু', অতিমারির সঙ্কটে এমনই সব বন্ধুত্বের কাহিনি নিয়ে ফিরল 'দাদাগিরি'

খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ও যথেষ্ট উত্তেজিত এবারের দাদাগিরি সিজন নিয়ে। কারণ তাঁর মতে, এত দিন ধরে দাদাগিরি যে জনপ্রিয়তা অর্জন করেছে তার পিছনে যেমন একটা অনন্য সৃষ্টিশীলতা ছিল এবার সেই মাত্রাটা আরও বেড়ে যাবে। 

Dadagiri Season 9 is starting with a new concept of Friendship on Zee Bangla
Author
Kolkata, First Published Sep 25, 2021, 7:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বন্ধুত্বের রঙ কেমন হয়! যদি বলা যায় বন্ধু মানে এমন একজন যে সুখে-দুঃখে পাশে থাকে। সত্যি কি তাই! এখানে আবার আসবে মতের অনৈক্য। কারণ আর এক জন বলে উঠবেন, 'আরে বাবা! বন্ধু মানে এমন একজন যাকে মন খুলে সব কথা বলা যায়, সে সুখে না দুঃখে- কখন পাশে থাকবে এমন ঠিকুজি-কুষ্ঠি নিয়ে বলা যায় না।' এই কথার পিছু পিছু আর এক আওয়াজ- 'আরে বন্ধু তো সেই যে আমাকে বোঝে, আমার পরিস্থিতি বোঝে!'-- সত্যি বলতে বন্ধু মানে এত মত-এত কথা, যে বন্ধু-র সঠিক ব্যাখ্যা দেওয়া মুশকিলের। তবে, একটা কথা স্পষ্ট বন্ধু হল সেই মানুষটা যার মন আপনার জন্য উন্মুখ হয়ে থাকে। আর তাই স্থান-কাল পাত্রের বিচারে বন্ধুত্বের রঙ একেক রকম। আর এমনই সব বন্ধুত্বের কাহিনি নিয়ে এবার পা-বাড়াচ্ছে 'দাদাগিরি'(Reality Show DadaGiri)। যার ৯তম সিজনের শুভ উদ্বোধন ২৫ সেপ্টেম্বর। যেখানে 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে ডানা মেলবে বন্ধুত্বের রঙিন সব গল্প (Sourav Ganguly's Dadagiri)। 

দাদাগিরি যে এবার অন্য মাত্রায় শুরু হচ্ছে তা তাদের বিবৃতিতেই প্রকাশ পেয়েছে। জি-বাংলার (ZEE Bangla) তরফে পরিস্কার করেই জানানো হয়েছে যে অতিমারির এই সময় যে অনেককিছু শিখিয়েছে, বুঝিয়েছে তা স্পষ্ট। এমনকী মানব সভ্যতা প্রত্যক্ষ করেছে এক নতুন বিশ্ব, নতুন সমাজ। যেখানে মানুষ একে অপেরর পাশে দাঁড়াচ্ছে। এক মানুষ আর এক মানুষের প্রতি সহানুভূতিশীল হচ্ছে। আর এই সবের মূলমন্ত্র মানুষকে ভালোবাসতে শেখ। এই থিম-কে সামনে রেখে এবার হাজির হচ্ছে দাদাগিরি। 

খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ও যথেষ্ট উত্তেজিত এবারের দাদাগিরি সিজন নিয়ে (Dadagiri Season 9)। কারণ তাঁর মতে, এত দিন ধরে দাদাগিরি যে জনপ্রিয়তা অর্জন করেছে তার পিছনে যেমন একটা অনন্য সৃষ্টিশীলতা ছিল এবার সেই মাত্রাটা আরও বেড়ে যাবে। কারণ, দাদাগিরি এবার শুধু নিছক একটা রিয়্যালিটি শো-এর মোড়কে নয় বন্ধুত্বের অন্যন্য কাহিনির মঞ্চ হয়ে উঠতে চলেছে বলেও জানিয়েছেন সৌরভ। আর সেই কারণ, দাদাগিরি-র অনুরাগীদের দিয়েছেন এক মন ভালো করা বার্তা। 

দাদাগিরি যখন শুরু হয়েছিল সে সময় অনেকেই বুঝতে পারেনি এমন একটি রিয়্যালিটি শো নিজেই একটা উদাহরণ হয়ে উঠবে টেলিভিশনের বিনোদন জগতে(Non Fiction Reality Show Dadagiri)। দাদাগিরি বরাবরই চমক তৈরি করেছে তা অন্যন্য উপস্থাপনা এবং অবশ্যই সৌরভ গঙ্গোপাধ্যায়ের চোখ ধাঁধানো অ্যাঙ্করিং। যিনি এই মুহূর্তে দাদাগিরির শুধু থিম কনসেপ্ট নন, তিনি হলেন প্রাণভোমরা। 

বেশকিছু প্রোমোও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে জি-বাংলা। তারমধ্যে একটি প্রোমোতে দেখা যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) একদম অন্যরকম লুক। যা হয়তো আগামী কিছুদিন ডিজিটাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকবে। 

এবারের দাদাগিরির প্রোমো কীভাবে শ্যুট হয়েছে, তাও সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছে জি বাংলা।  


Dadagiri Season 9 is starting with a new concept of Friendship on Zee Bangla
Dadagiri Season 9 is starting with a new concept of Friendship on Zee Bangla
 

Follow Us:
Download App:
  • android
  • ios