শীতের আমেজ নিয়ে তিলোত্তমায় শুরু হয়েছে নানা উৎসব। কোথাও বিয়েবাড়ি, কোথাও পার্টি, কোথাও সঙ্গীতের আসর, আবার কোথাও বড়দিনের আগে চলছে নানা প্রস্তুতি। এই বছরটা পুরোটাই কেটে গিয়েছে করোনা আবহে। তবুও আনন্দ উৎসবে কোনও ত্রুটি তেমন থাকেনি বহু মানুষের। অনুষ্ঠান, উৎসব মানেই মহিলাদের কাছে সাজগোজ। শীতকালে সাজগোজের বিষয়টি খানিক আলাদা। গরম পোশাকের মধ্যেও থাকবে ফ্যাশনের টাচ। সেই ফ্যাশনের ছোঁয়া নিয়ে হাজির দর্শনা বণিক। 

শীত জাঁকিয়ে পড়ার আগেই উইন্টার ফ্যাশন নিয়ে তাক লাগালেন দর্শনা। শীত মানেই লেদারের আনাগোনা। গোটা টলিউড ভেসেছে লেদার ফ্যাশনে। সেই নব্বইয়ের দশক থেকে এই লেদার জ্যাকেট রয়েছে ফ্যাশনে। সেই ফ্যাশন ট্রেন্ডই ধরে রাখতে দর্শনা পোস্ট করলেন নিজের লেদার লুক। যা দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। এমন স্লিম ট্রিম চেহারায় লেদার জ্যাকেট উঠলে যে স্বাভাবিকভাবে চোখ সরানো যাবে না তা বলাই বাহুল্য। 

 

 

রিপড জিনস, লেদার জ্যাকেট, ভিতরে উঁকি মারছে ক্রপ টপ। তাতেই নজর গিয়েছে আট থেকে আশির। ফ্ল্যাট অ্যাবসে ক্রপ টপ পরলে তা যে কেবল সকলের দৃষ্টি আকর্ষণ করে তাই নয়, বরং ফিটনেস গোলও দেয়। দর্শনা অতিরিক্ত স্ট্রিক্ট ডায়েটে না থাকলেও নিজেকে বেশ ভালই ধরে রেখেছেন দর্শনা। তার উপর নিজের স্টাইল সেন্সের ছোঁয়া তো রয়েছে। ডার্ক স্মোকি আইজ এবং ন্যুড লিপসেই ভক্তদের মগ্ন করেছেন নিজের রূপের জাদু দিয়ে। যা দেখে মেয়েরা লেদার জ্যাকেট কিনতে ছুঁটলেও পুরুষরা আটকে যাবে তাঁর মোহময়ী রূপে।