শীতের আমেজে তিলোত্তমায় শুরু হয়েছে নানা উৎসব। কোথাও বিয়েবাড়ি, কোথাও পার্টি, কোথাও সঙ্গীতের আসর, আবার কোথাও বড়দিনের আগে চলছে নানা প্রস্তুতি। এই বছরটা পুরোটাই কেটে গিয়েছে করোনা আবহে। তবুও আনন্দ উৎসবে কোনও ত্রুটি তেমন থাকেনি বহু মানুষের। অনুষ্ঠান, উৎসব মানেই মহিলাদের কাছে সাজগোজ। শীতকালে সাজগোজের বিষয়টি খানিক আলাদা। গরম পোশাকের মধ্যেও থাকবে ফ্যাশনের টাচ। 

সেই ফ্যাশনের ছোঁয়া নিয়ে প্রায়ই হাজির হন দর্শনা বণিক। শীত জাঁকিয়ে পড়ার আগেই উইন্টার ফ্যাশন নিয়ে তাক লাগিয়েছিলেন দর্শনা। শীতের মাঝে নানা ফ্যাশনের আনাগোনা হলেও শর্ট ড্রেসে ধরা দিয়েছেন দর্শনা। ওয়ান অফ শোল্ডার কালো রঙের পোশাক। ফ্লোরাল লোয়ার পার্টের সঙ্গে কালো বেসিক টপে দর্শনার হটনেস ছড়িয়েছে নেটদুনিয়ার আনাচে কানাচে। শরীরী আবেদনে মুগ্ধ করেছেন অসংখ্য ভক্তদের। পারফেক্ট পোজে ক্যামেরার সামনে শট দেওয়া তাঁর বাঁ হাতের খেল। 

আরও পড়ুনঃবিয়ের আগেই আলিয়া-রণবীর আরও ঘনিষ্ঠ, কাপুর পরিবারের সঙ্গে ভ্যাকেশনে অভিনেত্রী

 

খোলা চুলে, নো মেকআপ লুকে এবারও তাই করলেন দর্শনা। দিন কতক আগে রূপোলি রঙের সিক্যুয়েন্ড ড্রেসে ধরা দিয়েছিলেন। কাঁধ থেকে খুলে পড়ছে ড্রেসের একদিক। তাতেই ঠিকরে পড়ছে দর্শনার হটনেস। এভাবেই তিনি নেটিজেনদের মুগ্ধ করে এসেছেন সর্বদা। দিন কতক আগে লাল রঙের লো নেক ড্রেসে ফ্যাশনের পাঠ পড়িয়েছিলেন সাইবারবাসীকে। এমন স্লিম ট্রিম চেহারায় যেকোনও পোশাকেই যে তাঁকে মানাবে সেটাই স্বাভাবিক। সিক্যুয়েন্ড ড্রেসে অভিনেত্রীকে দেখে চোখ সরাতে পারছে না ভক্তরা।