বলিউডের হাশ হাশ জুটি। অর্থাৎ যাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে এক ফোটাও মুখ খোলেন না কারও সামনে। অন্দরমহলেই সীমিত তাঁদের সম্পর্ক। সেই তালিকায় পড়ে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের নাম। তাঁরা একে অপরের সঙ্গে প্রায় দু'বছর ধরে সম্পর্কে আবদ্ধ। অয়ন মুখোপাধ্যায় পরিচালনায় আসতে চলেছে সুপারহিরো ফ্যান্টাসি ড্রামা ব্রহ্মাস্র। বহুদিন আগে থেকেই শুরু হয় ছবির শ্যুটিং। সেখান থেকেই তাঁদের প্রেমালাপ শুরু। 

ক্যাসানোভা রণবীরের প্রেম যে একেবারে ছাদনাতলায় গিয়ে পৌঁছবে সেই আশা কেউ করেনি। তবে আলিয়ার হাত ধরেই কি অবশেষে বিয়ের পিঁড়িতে দেখা যাবে আরকে-কে। তেমনই বলছে পরিস্থিতি। কাপুর পরিবারের সঙ্গে প্রতিটি অনুষ্ঠানে উপস্থিত থাকা এখন আলিয়ার কাছে এক কাজের মতই হয়ে গিয়েছে। বর্ষশেষে নীতু কাপুর, হৃদ্ধিমা কাপুরের সঙ্গে ভ্রমণে চললেন আলিয়া। কাপুর পরিবারের সঙ্গে এই ঘনিষ্ঠতা অবশ্যই সাধারণ নয়। দৃষ্টি আকর্ষণ করেছে এই সম্পর্কটি।

আরও পড়ুনঃবলিউড নগরীতে মনামী, ক্রপ টপে বিমানবন্দরে এয়ারপোর্ট লুক পোস্ট করলেন লাস্যময়ী

 

আলিয়া ও রণবীরের মধ্যে কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে চান না। কেবল ভাল বন্দু হিসেবেই নিজেদের সম্পর্ককে তুলে ধরেন। তবে রণবীর এবং আলিয়া যে বি-টাউনের স্টাইলিশ জুটিদের মধ্যে অন্যতম তা আর বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত, জানা যাচ্ছে, আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। ঋষি কাপুরের প্রয়াণের কারণেই বন্ধ হয়ে গিয়েছিল বিয়ের প্রস্তুতি। তবে আর দেরি নয়, নতুন বছরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আলিয়া-রণবীর।