বিয়ের মাস খানেক আগেই কনের রূপে ধরা দিলেন তৃণা সাহা। ব্রাইড টু বি-র কনের অবতারে মুগ্ধ সাইবারবাসী। তবে কি এই সাজেই দেখা যাবে তাঁকে। তৃণার এই ওয়েডিং লুক নিয়ে উন্মাদনা তুঙ্গে। তৃণা টেলি  জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তাঁকে নিয়ে সর্বদাই ভক্তদের মধ্যে উৎসাহ থেকেই থাকে। তাঁর এবং নীলের বিয়ের ঘোষণার পর থেকেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় উঁকি ঝুকি যেন একটু বেশিমাত্রায় বৃদ্ধি পেয়েছে। মাস খানেক পরই বিয়ের পিঁড়িতে বসছেন ছোটপর্দার অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা নীল ভট্টাচার্য। 

আগামী ৪ ঠা ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। হাতে বেশি সময় নেই, যার জেরে জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। তাঁদের বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই আগ্রহী হয়ে উঠছে ভক্তরা। সম্প্রতি বিয়ের আগেই এক ওয়েডিং লুক প্রকাশ্যে আনলেন তৃণা। এভাবে অবশ্য তাঁকে দেখা যাবে না বিয়ের দিন। এই ছবি কেবল ফোটোশ্যুটের জন্যই তোলা। এই সাজও সেই কারণেই। বিয়ের লুক অবশ্যই তিনি এত আগে থেকে ফাঁস করবেন না। দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে বাঁধা পড়ছে বিয়ের বন্ধনে। 

আরও পড়ুনঃThe Superstar রাজেশ খান্না, বলিউডের প্রথম সুপারস্টারের তকমার নেপথ্যে এক বম্বের বাঙালি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

কেমন হবে তৃণা ও নীলের যাত্রা। জানতে প্রস্তুত অনুরাগীরা। বিয়ের প্রস্তুতি এবং শ্যুটিংয়ের মাঝেই প্রথম আইবুড়ো ভাত সেরে ফেলেছেন তৃণা। প্রথম আইবুড়ো ভাতেই পাত পেড়ে নিজের পছন্দের পদ গুলি খেলেন ব্রাইড টু বি। তিন রকমেপর মাছ, ভাজা, মিষ্টি সাজিয়ে দেওয়া হয়েছে। বাঙালির পছন্দের পদগুলি পেয়ে বেজায় খুশি তিনি। নীল রঙের শাড়িতে সেজে পাত পেড়ে খেতে বসেছেন তৃণা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শোর করেছেন ছবিগুলি। পোস্ট করে লিখেছেন, "এবার নিজের আইবুড়ো ভাত পর্ব শুরু করলাম।" আইবুড়ো ভাতের আগে ব্যাচিলারেট পার্টিও সেরে ফেলেছেন তৃণা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)