Asianet News BanglaAsianet News Bangla

Dev Birthday Celebration: মধ্যরাতে কেক কেটে গালা সেলিব্রেশন, দেবেন জন্মদিনে রুক্মিনীর চমক

টলিউডের রিল লাইফ হোক বা রিয়েল লাইফ, হিট জুটি মানেই দেব রুক্মিনী। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই দুই। তবে রিয়েল লাইফেও কম চমক দেন না রুক্মিনী। দেবের জন্মদিন বলে কথা, প্ল্যানিংটাই ভিন্ন।

dev birthday celebration party mid night with rukmini maitra bjc
Author
Kolkata, First Published Dec 25, 2021, 1:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিন (Christmas)। কয়েকদিন আগে থেকেই গোটা শহর সেজে উঠেছে আলোয়। বড়দিনের এই আনন্দে মেতে উঠেছে ছোট থেকে বড় সকলে। তার উপর আজ আবার টলিউডের (Tollywood) সুপারস্টার দেবের জন্মদিন। আর এই বছরের জন্মদিনটা যেন আরও একটু বেশি স্পেশ্যাল দেবের (Dev)। জন্মদিনের ঠিক আগের দিনই মুক্তি পেয়েছে দেবের ছবি টনিক। চলতি বছর এটাই দেবের দ্বিতীয় সিনেমা। এর আগে গোলন্দাজ ছবিতে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন দেব। কোথাও গিয়ে যেন এবার সেই স্বাদই নিতে টনিক ছবিতে বুঁদ দর্শকেরা। একে ছবি মুক্তির আনন্দ তার ওপর জন্মদিনের সেলিব্রেশন। 

টনিক প্রিমিয়ার সেরেই গালা সেলিব্রেশনে পরিবার ও রুক্মিনীর সঙ্গে গা ভাসালেন দেব। দেব ও রুক্মিনী জুটি এক কথায় বলতে গেলে সিনে দুনিয়ার সকলের খুব প্রিয়। প্রতিবছরই রুক্মিনী দেবের জন্মদিনে বিশেষ সারপ্রাইজের ব্যবস্থা করে থাকেন। চলতি বছরও তার ব্যতিক্রম হল না। বড়দিনের আমেজেই টলিদুনিয়ার সুপারস্টার প্রতিবছরই জন্মদিন পালন করেন। কখনও শ্যুটিং সেটেই কাটে এই বিশেষ দিন, কখনও আবার পাঁচতারা হোটেলে ফ্যানেদের সঙ্গে ভাইরাল দেব। প্রতিবার দেবের জন্য় একটি বড় পোস্টার শহরের বুলে লাগিয়ে দেন রুক্মিনী। ২০২১ সালেও তার ব্যতিক্রম হল না। খোদ দেব এবার সেি ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আর প্রতিবারের মতই চেনা লুকে ধরা দিল প্রকাশ্যে ভালোবাসা। 

 

 

আরও পড়ুন-Sushmita : বয়স লুকিয়েও প্রেমিকাকে আগলাতে পারলেন না রহমান, একাধিক ব্রেক আপের পরও আপসে নারাজ সুস্মিতা

আরও পড়ুন-Deepika Padukone : পোশাক ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, দীপিকার হট ক্লিভেজে বুদ ভক্তরা

২০২০ সালে গোলোন্দাজ ছবির শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন স্টার দেব। তারই মাঝে সারপ্রাইজ নিয়ে হাজির হয়েচিলেন এই সুপারস্টার। ঝড়ের গতীতে ভাইরাল হয়েছিল সেই ছবি এবার শ্যুটিং সেট নয়, বরং টনিক মুক্তির সেলিব্রেশন ও জন্মদিন মিলে মিশে একাকার। প্রতিবারের মতই মধ্যে রাতেই শুভেচ্ছা জানিয়ে কেক কাটলেন দেব। এই ভিডিও এখন নেট পাড়ায় ভাইরাল। দেবের পাইপ লাইনে এখন একাধিক ছবি। নতুন বছরকে পাখির চোখ করে একের পর এক ছবি মুক্তির দিকে তাঁকিয়ে টলিউড সুপারস্টার। বছর পড়তে শুরু হবে শ্যুটিং। এরই মাঝে তৈরি হয়েগিয়েছে পরবর্তী ছবি কিসমিস। সেখানে আবারও জুটি বাঁধতে দেখা যাবে দেব ও রুক্মিনীকে। রিল লাইফ ও রয়েল লাইফের জুটিকে কবে একসঙ্গে দেখতে দর্শকেরা তার জন্য মুকিয়ে আছে। এখন দেখার জন্মদিনে দেবের উপহার টনিক কতটা বাংলার বক্স অফিসকে সমৃদ্ধ করে, ভক্তদের মধ্যে দেবের এই ছবি নিয়ে উত্তেজনা নেহাতই কম নয়। সুপারস্টারের জন্মদিন উপলক্ষে দিন ভর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ঝড়। দিন ভর ব্যস্ততার মাঝেও থাকছে বিশেষ সেলিব্রেশন। যদিও দেব জন্মদিনে সেভাবে কোনও ছুটি নিয়ে সেলিব্রেশনে মাতেন না। 

Follow Us:
Download App:
  • android
  • ios