সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। এবার করোনা মোকাবিলায় নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা অনুদান করলেন সাংসদ অভিনেতা দেব। সূত্র থেকে জানা গেছে, নিজের সাংসদ তহবিল থেকেই তিনি এই টাকা দিয়েছেন। 

আরও পড়ুন-অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন...

এআইটিসির ফেসবুক পোস্টে লেখা হয়েছে, নোবেল করোনা ভাইরাস ২০১৯ (কোভিড-১৯)ঘাটাল লোকসভার সংসদ দীপক অধিকারী (দেব) ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষের সুবিধার্থে ঘাটালের হসপিটালগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার /আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যাপ্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের জন্য সাংসদ তহবিল থেকে এক কোটি টাকা প্রদান করলেন ঘাটালের মাননীয় সাংসদ শ্রী দীপক অধিকারী (দেব) । দেখে নিন পোস্টটি।

 

 

আরও পড়ুন-'এই দুনিয়া থেকে ভাইরাসকে তুলে নাও', করোনা মোকাবিলায় নেটদুনিয়ায় ভাইরাল মিম...

তার এই পোস্টটি প্রকাশ্যে আসার পর থেকেই অনেকেই দেবের প্রশংসায় পঞ্চমুখ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন।  করোনা সতর্কতায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা দেব। করোনা মোকাবিলায় হোম আইসোলেশন কতটা জরুরি, কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা  দিয়েছেন দেব।