শ্যুটিং করতে গিয়ে আঘাত পেলেন অভিনেতা দেব। চলছিল 'গোলন্দাজ' ছবির শ্যুটিং। জনৈক ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধীকারীর বায়োপিকে দেবই রয়েছেন প্রধান চরিত্রে। এই ছবির জন্য বহু আগে থেকেই ট্রেনিং নেওয়া শুরু করেছিলেন অভিনেতা। সে সময়ও যা চোট পেয়েছিলেন তা অবশ্য এতটাও গুরুতর হয়নি। 

এবারে বাঁ পায়ের বুড়ো আঙুলে চিড় ধরেছে দেবের। আপাতত ডাক্তারের উপদেশ অনুযায়ী বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি। ততদিন স্থগিত থাকবে ছবির শ্যুটিং। জানা যাচ্ছে দু'প্তাহের বেশিই বিশ্রাম নিতে হবে তাঁকে। তিনি সুস্থ হলেই শুরু হবে ছবির কাজ। 

প্রসঙ্গত, ফুটবলের স্বর্ণযুগকে সিনেপর্দায় মেলে ধরতে চলেছেন দেব। নগেন্দ্রপ্রসাদ সর্বাধীকারীর বয়োপিক খবর প্রকাশ্যে এনে অভিনেতা সকলকে তাক লাগিয়েছিলেন। তাঁর কাছে এই ছবি কেবল একটি বায়োপিক নয়। দেবের ছবি মানে স্বাভাবিকভাবেই নতুনত্ব ব্যাপার, অজস্র চমক। 

ছবিতে দেবের পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, ইন্দ্রাশিষ রায় সহ অনেককে। এই ছবির বেশ কয়েকটি লুক, শ্যুটিংয়ের মুহূর্ত, মোশন পোস্টার শেয়ার করে ভক্তদের উৎসাহ বাড়িয়ে তুলেছেন দেব। এ বছর শেষের দিকে মুক্তি পেতে পারে ছবিটি।