বুকের কাছের শাড়ি ঠিক করতে করতেই ছবি তুলেছিলেন দেবলীনা। তাঁর পিছনেই রয়েছে ভগবত গীতার ছবি। সেই দেখে ক্ষোভ উগরে দেয় নেটিজেনরা। সকলে লিখতে শুরু করল, "অন্তত ভগবত গীতার সম্মানটুকু করতে শিখুন।" এই বলেই তেড়ে এসেছিল ট্রোলাররা। সেখানে কড়া জবাব দিয়ে ট্রোলারদের মুখ বন্ধ করেছিলেন তিনি। তবে সেখানেই শেষ নয়। বরং সেই বিতর্কের রেশ টেনেই ফের একই রকমের ছবি পোস্ট করলেন দেবলীনা। এবার অবশ্য ক্যাপশন আলাদা দিয়ে। 

'বাংলায় আমরা বলি আলু-থালু'। আলু থালু পোজে ছবি তুলেছেন সেই একই শাড়ি পরে, ভগবত গীতার সামনে। এবার অবশ্য ট্রোলাররা আসার সাহস করেনি। বরং প্রশংসাই পেয়েছেন তিনি। দেবলীনা কুমারের সঙ্গে ট্রোলারের এক অদ্ভুত সম্পর্ক। আর পাঁচজন তারকাদের মত তিনি একেবারেই তাদের এড়িয়ে যান না বরং কড়া জবাব দেন। সাদা কালো গাউনে সেজে নিজের লুককে ব্ল্যাক উইডোর (মারভেলের চরিত্র) সঙ্গে তুলনা করেন। তাতেই এক নেটিজেন লেখে, 'বিয়ে হওয়ার আগেই বিধবা'। এতেই চটে যান দেবলীনা। যদিও সেই নেটিজেনের কথায় সে নাকি ঠাট্টা করছিল। তবে দেবলীনা কোনওভাবে তাকে ছেড়ে কথা বলেননি। 

আরও পড়ুনঃবিয়ের সাজে শ্বশুড়বাড়িতে ঠুমকা 'গুনগুন'র, বাঙালির সাবেকিয়ানায় ধরা দিলেন তৃণা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Banglaye we call this ‘Aloo-Thaloo’🙈 #bengali #bangalimeye #bangaliana #lokkhipujo #pujoisnotoveryet

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Nov 7, 2020 at 9:03pm PST

 

সম্প্রতি গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের লক্ষ্মী পুজোর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছিল ভক্তরা। ছবিটি লক্ষ্মী পুজোর। যেখানে লক্ষ্মীঠাকুরের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন তাঁরা। সেই ছবিতে সকল নেটিজেনের প্রশ্ন লক্ষ্মী ঠাকুর কেন ট্যারা। সেই প্রশ্নেই কড়া জবাব দিলেন দেবলীনা। তিনি বলেন, "প্রচলিত কথায় আছে। সঠিক যুক্তিটা জানি না। যেমন লক্ষ্মী মায়ের সত্যি অস্তিত্ব আছে কি। জানেন আপনি?" দেবলীনার এই জবাবে তাঁর প্রশংসাও করেছে অনেকে।